ঈদে সাবিলা নূর রাঁধবেন কালা ভুনা

0
133
সাবিলা নূর

সময়ের ব্যস্ততম তারকা অভিনেত্রী সাবিলা নূর। নিজের অভিনয়দক্ষতা আর মিষ্টিসুলভ আচরণে তিনি ভক্তদের মাত করে রাখেন। সম্প্রতি হাল ফ্যাশনের ঈদ আড্ডায় অভিনেত্রী তাঁর ঈদের পরিকল্পনা আর ছেলেবেলার গল্প শোনালেন। অভিনেত্রী সঙ্গে কথা বলে জানাচ্ছেন নাদিয়া ইসলাম

আড্ডা শুরু হলে সাবিলা নূর চলে যান তাঁর ছোটবেলায়। জানালেন, কাজিনদের সঙ্গে লাইন ধরে বড়দের কাছ থেকে সালামি নেওয়ার সুখস্মৃতিটা খুব মনে পড়ে তাঁর। তবে এখনকার সময়টাও বেশ উপভোগ করেন অভিনেত্রী।

সাবিলা নূর

ঈদের সাজপোশাকের ব্যাপারে জানতে চাইলে সাবিলা নূর জানালেন, যেহেতু শুটিং ছাড়াও অন্য সময় খুব ভারী মেকআপ তিনি করেন না, তাই হালকা সাজেই থাকেন ঈদের দিন। একটু ট্রেন্ডি ও ফেস্টিভ লুকে থাকতেও পছন্দ করেন। এবারও তা–ই করবেন।

সাবিলা রান্নার ব্যাপারে খুব একটা পারদর্শী নন, অকপটেই জানালেন সে কথা। কিন্তু এবারের ঈদে মায়ের কাছ থেকে কিছু রেসিপি নিয়ে তিনি নিজেই রান্না করবেন। অভিনেত্রী জানালেন, মায়ের হাতের কালা ভুনা, ঝুরা মাংস, মেজবানি মাংস বাসায় মেহমান এলেই রান্না করা হয় এবং সবাই খুব পছন্দ করেন এসব পদ। তাই তাঁর ইচ্ছা, এবার মায়ের রেসিপিতেই রান্না করবেন কালা ভুনা।

ঈদে সাবিলা নূর রাঁধবেন কালা ভুনা

ঈদে মুক্তি পাওয়া এই অভিনেত্রীর প্রথম ওয়েব সিরিজ ‘মারকিউলিস’ নিয়ে খুবই উচ্ছ্বসিত তাঁর ভক্তরা। এই ওয়েব সিরিজে গায়ক ইমন চৌধুরী ও গায়িকা মাশার গাওয়া ‘তোমার কথার মালায়’ গানে অভিনেত্রী সাবিলা নূর ও জাকিয়া বারী মম নেচেছেন একই স্ক্রিনে। ঈদের শুভেচ্ছা জানিয়ে সাবিলা নূর বলেন, পরিবারের সঙ্গে সবার ঈদ কাটুক সুন্দরভাবে।

ঈদে সাবিলা নূর রাঁধবেন কালা ভুনা

ঈদের ছুটিতে সবাইকে ‘মারকিউলিস’ দেখার আমন্ত্রণ জানিয়েছেন সাবিলা নূর। সেই সঙ্গে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন এই গুণী তারকা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.