ঈদে বৈচিত্র্যময় ওটিটি আয়োজন

0
94
‘মিশন হান্টডাউন’ সিরিজে বিদ্যা সিনহা মিম ও এফএস নাঈম

চরকিতে ‘মারকিউলিস’

জয়িতার সাজানো-গোছানো জীবন যেন হঠাৎ করেই এলোমেলো হয়ে গেল। তার জীবন অনিশ্চয়তায় পড়ে, যখন তার বয়ফ্রেন্ড রবিন নিখোঁজ হয়। রবিনকে খুঁজতে এক অজানা যাত্রায় বের হয় জয়িতা। ঘটনা জটিল রূপ নেয়, যখন মারকিউলিস নামে অদৃশ্য কেউ একজন ধর্ষকদের খুন করতে থাকে। আবু শাহেদ ইমনের পরিচালনায় এতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম, ফজলুর রহমান বাবু, রওনক হাসান, গিয়াসউদ্দিন সেলিম, ইরেশ যাকের, সাবিলা নূর, রাশেদ মামুন অপু, শরীফ সিরাজ, সাবেরী আলম, আইশা খান, নাজিবা বাশার, পৌষালী অথৈ, মিলি বাশার, নাফিস আহমেদ, আফিয়া তাবাসসুম বর্ণ, মাজনুন মিজান, অশোক বেপারি প্রমুখ।

হইচইয়ে ‘মিশন হান্টডাউন’

সদ্য বিবাহিত স্বামী জিল্লুরকে খুঁজতে নীরা ঢাকায় আসে। সে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সাহায্য চায়, কিন্তু পুলিশ তাকে সাহায্য করতে অপারগতা প্রকাশ করে। এরই মধ্যে নীরার পরিচয় হয় অ্যান্টি টেররিজম স্কোয়াডের প্রধান মাহিদের সঙ্গে। তারা একসঙ্গে নিখোঁজ জিল্লুরকে খুঁজে পেতে মিশন শুরু করে। মিশন শুরুর পর তারা জানতে পারে, একটি সন্ত্রাসী সংগঠন এ দেশে নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্র করছে। এতে তাদের মিশন নতুন এক মোড় নেয়। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে সিরিজ ‘মিশন হান্টডাউন’। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের যৌথ পরিচালনায় ‘মাহিদ’ চরিত্রে দেখা যাবে নাঈমকে এবং ‘নীরা’ চরিত্রে অভিনয় করেছেন মিম।

আইস্ক্রিনে ‘রক্তজবা’

অবসরপ্রাপ্ত এক প্রধান শিক্ষকের কাছে একটি চিঠি আসে। যে চিঠি তাঁকে ফিরিয়ে নিয়ে যায় এক যুগ আগে। অতীত এবং চলমান ঘটনার মিশেলে একে একে উন্মোচিত হতে থাকে নানা রহস্য। এমন গল্প নিয়ে ‘কাঠবিড়ালী’র পরিচালক নিয়ামুল মুক্তার দ্বিতীয় সিনেমা ‘রক্তজবা’। ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা ও শরিফুল রাজ।

বিঞ্জে ‘ইনফিনিটি ২’

‘ইনফিনিটি’ সিরিজের প্রথম কিস্তি যেখানে শেষ হয়েছিল, দ্বিতীয়টির গল্প সেখানেই শুরু হয়েছে। এবারের পর্ব আরও উপভোগ্য করতে সিরিজটিতে বেশ কয়েকটি ওয়ান টেক অ্যাকশন দৃশ্য আছে। সিরিজটিতে অভিনয় করেছেন শরিফুল রাজ, আব্দুন নূর সজল, মুমতাহিনা চৌধুরী টয়া, সাঞ্জু জন প্রমুখ।

দীপ্ত প্লেতে ‘নিকষ’

রুবেল হাসানের প্রথম ওয়েব সিনেমা ‘নিকষ’। সুলতানা ও লিজা দুই বোনকে ঘিরে থ্রিলার ছবিটির গল্প। ছোট বোন লাপাত্তা হওয়ার পর তাকে খুঁজতে বড় বোনের যাত্রা নিয়েই এগিয়েছে গল্প। প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিণ ও মাখনুন মাহিমা।

বঙ্গ বিডির ‘হুলুস্থুল’

ঈদে ওয়েবে মুক্তির অপেক্ষায় থাকা বেশিরভাগ কনটেন্টই থ্রিলার বা ডার্ক ঘরানার। এর মধ্যে ব্যতিক্রম ‘হুলুস্থুল’। ছোট পর্দার জনপ্রিয় নির্মাতা সাগর জাহান ওটিটিতে নিজের প্রথম সিরিজটি বানিয়েছেন কমেডি। ১৩ পর্বের সিরিজটির প্রতি পর্বের দৈর্ঘ্য ২৫ মিনিট। আজ ২৮ জুন থেকে বিনামূল্যে সিরিজটি বঙ্গে দেখা যাবে। এতে অভিনয় করেছেন মারজুক রাসেল, চাষী আলম, আরমান ও নাদিয়া নদী।

আরটিভি প্লাসে ‘মার্ডার নাইনটিজ’

৯০ দশকের আলোচিত এক খুনের ঘটনা ঘিরে ওয়েব ছবি ‘মার্ডার নাইনটিজ’। ছবিটিতে পুলিশি তদন্তের পাশাপাশি ওই সময়ের সামাজিক, পারিপার্শ্বিক অবস্থা ও সম্পর্কের দ্বন্দ্বগুলো তুলে আনা হয়েছে। আবু হায়াত মাহমুদ পরিচালিত ছবিটিতে অভিনয় করেছেন খাইরুল বাসার, দীঘি, রুনা খান, সাজু খাদেম।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.