আরব আমিরাতে ক্যাসিনো: লাস ভেগাসের আদলে ‘অ্যারাবিয়ান স্ট্রিপ’ চালু হচ্ছে

0
101
অ্যারাবিয়ান স্ট্রিপ

সংযুক্ত আরব আমিরাতে লাস ভেগাসের আদলে ‘অ্যারাবিয়ান স্ট্রিপ’ নামে একটি ক্যাসিনো শীঘ্রই চালু হতে যাচ্ছে। উইন রিসোর্ট এ বিষয়ে পেটেন্ট প্রকাশ করেছে। ক্যাসিনো পরিচালনার জন্য রাস আল খাইমাহ ‘অ্যারাবিয়ান স্ট্রিপ’ এবং ‘মারজান স্ট্রিপ’ নামের জন্য টেডমার্ক নিবন্ধন করেছে।

শুক্রবার অ্যারাবিয়ান বিজনেসের অঙ্গ প্রতিষ্ঠান হোটেলিয়ার মিডল ইস্ট জানিয়েছে, ট্রেডমার্কগুলি গত বছর ভেগাস হোটেল ফার্মের মাধ্যমে পূরণ করা হয়েছিল। এখন সেগুলো সফলভাবে নিবন্ধিত হয়েছে। খবর অ্যারাবিয়ান বিজনেসের

৬ দশমিক ৮ কিলোমিটারের ভেগাস স্ট্রিপটি বেশ কিছু বড় বড় হোটেল, ক্যাসিনো এবং রিসোর্ট নিয়ে গঠিত। এটি সমসাময়িক স্থাপত্যশৈলি, আলো এবং সৌন্দর্যের জন্যও পরিচিত।

গত বছর এফ১ ঘোষণা করে, এটি চলতি বছরের ১৬-১৮ নভেম্বর ভেগাস স্ট্রিপে একটি গ্র্যান্ড প্রিক্স রেস করবে। যেখানে ড্রাইভাররা শহরের কেন্দ্রের দিকে ছুটবে।

এফ১ এর ওয়েবসাইটে বলা হয়েছে, লাস ভেগাস গ্রান্ড প্রিক্সের ৩ দশমিক ৮ মাইলের ট্র্যাকে চালকরা ঘণ্টায় ২১২ মাইল বেগে ছুটতে পারবে।

রাস আল খাইমাহ বর্তমানে ক্যাসিনোর জন্য সিঙ্গাপুর এবং মার্কিং আইন অনুসরন করে গেমিং আইন লিখছে।

২০২৬ সালে উইন মারজান চালু করার জন্য প্রস্তুত করা হচ্ছে। এটি চালু হলে প্রায় ১৮ হাজার ৫০০ বর্গমিটার আকারের একটি ক্যাসিনো হবে। এটি বিশ্বের বৃহত্তম ক্যাসিনোগুলির একটি হবে এবং উইনস ভেগাসের সম্পত্তির প্রায় দ্বিগুণ হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.