আমি আর কেক কাটতে চাই না, বললেন অপু বিশ্বাস

0
98
অপু বিশ্বাস

সেলিব্রেটিদের জন্মদিন মানেই জমকালো আয়োজন। একপ্রকার হৈহুল্লোর করে তারা জন্মদিন পালন করেন। তবে অপু বিশ্বাস জানালেন, কখনো আর জন্মদিনের কেক কাটবেন না তিনি। এমন কি তার সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনেও কেক কাটবেন না ঢালিউড কুইন।

আগামীকাল ১১ অক্টোবর অপু বিশ্বাসের জন্মদিন। জন্মদিনের আগের দিন (১০ অক্টোকর) কাছের মানুষ ও ভক্তরা শুরু করে করেছেন সারপ্রাইজ পার্টি। আগে থেকে সেই পার্টির কথা জানতেন না অপু।

সারপ্রাইজ পার্টি শেষে অপু বলেন, জন্মদিনের আগের দিন থেকেই যে সারপ্রাইজ পার্টি হতে পারে বিষয়টা আমার একদমই মাথায় ছিল না। হঠাৎ এমন সারপ্রাইজ পেয়ে আমি সত্যি ভাষাহীন!

এ সময় আবেগপ্রবণ হয়ে অপু বলেন, আমি আর কেক কাটতে চাই না। গতবছর আমার ছেলের জন্মদিন থেকে আমি মা হিসেবে সিদ্ধান্ত নিয়েছি, আর কখনও জয়ের বার্থডে কেক কাটব না। আর আমিও কখনও আমার জন্মদিনের কেক কাটব না।

অপুর কথায়, সন্তান একজন মায়ের জন্য কি তা কোনো মা ভাষায় প্রকাশ করতে পারবে না। তার ব্যতিক্রম আমিও নই। জয়ের প্রথম বার্থ ডে থেকে পঞ্চম বার্থ ডে আমি খুব আনন্দ নিয়ে করেছি। ষষ্ঠ বার্থ ডে জয় তার পরিবারের সঙ্গে করেছে। ঐ সময় একটা বিষয়ের পর আমার মনে হলো জয়ের জন্মদিন আর ঘটা করে না করি। এরপর থেকে সিদ্ধান্ত নেই জন্মদিনে আর কখনও কেক কাটবো না।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.