আমার সিনেমা মুক্তি পাচ্ছে না সংবাদিকদের থেকে জানতে হচ্ছে: মিম

0
127
চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম

মুক্তির ঘোষণা দিয়েও বার বার পিছিয়ে যাচ্ছে সাইবার থ্রিলার গল্পের সিনেমা ‌’অন্তর্জাল’। সর্বশেষ ৮ সেপ্টেম্বর মুক্তির ঘোষণা থাকলেও খবর ছড়িয়েছে এ দিন ভারতীয় সিনেমা ‌’জওয়ান’ মুক্তি পাচ্ছে বলে অন্তর্জাল তার মুক্তির সিদ্ধান্ত থেকে সরে এসেছে।  কিন্তু বিষয়ে মুখে কুলুপ এটেছে ‌’অন্তর্জাল’ এর প্রযোজক ও পরিচালক। ক্লিয়ার করে বলছেন না কিছুই।

বিষয়টি  নিয়ে খানিকটা অভিমানী সুরে সিনেমাটির অন্যতম নায়িকা মিম বললেন, ‌’অন্তর্জাল সিনেমাটি আসবে না এমন খবর আমাদের টিম থেকে কেউ কিছু  আমাদের জানায়নি। আমার সিনেমার মুক্তি পিছিয়েছে এটা শুনতে হচ্ছে সাংবাদিক ভাইদের থেকে। অথচ অন্তর্জাল টিম থেকে কেউ আমাদের কিছুই জানায়নি।’

মিম জানান, ‌’দুপুর থেকেই বেশ কয়েকজন সাংবাদিক ফোন করে বিষয়টি আমাকে জানায়। অথচ এমন সিদ্ধান্ত নিলে তো আমাদের টিম থেকে আমাদেরই আগে অবহিত করা উচিত। আমি এখনও অন্ধকারে আছে। সিনেমাটি সত্যিই আসবে কি আসবে না এটা নিয়ে ‘

এদিকে সিনেমাটির পরিচালক দীপংকর দীপনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এই মুহুর্তে ভারত থেকে ঢাকায় আসলেন তিনি। বিকেলে অন্তর্জালের প্রেস মিট রয়েছে। সেখানে অংশ নেবেন। এই আয়োজনে সিনেমাটির ট্রেলার ও প্রমোনাল গানটি নিয়ে বিস্তারিত কথা বলবেন।

সিনেমাটির মুক্তি ফের পিছিয়েছে কিনা জানতে চাইলে ক্লিয়ার করে কিছুই জানাননি তিনি। শুধু বললেন, এ ধরনের ঘোষণা তো আমাদের টিম থেকে কেউ অফিসিয়ালি বলেনি। তাহলে কিভাবে এটা আপনারা জানলেন। বিকেলে প্রেস মিটে বিস্তারিত কথা হবে।’

আগামী ৭ সেপ্টেম্বর বিশ্বের সঙ্গে একযোগে বাংলাদেশে মুক্তি পাচ্ছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের তুমুল আলোচিত সিনেমা ‘জওয়ান’। দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটির ব্যাপক চাহিদা থাকায় সেই ভয়ে মুক্তি স্থগিত করেছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও।

সূত্রের বরাতে খবর ছড়িয়েছে এই ‌‌’জওয়ান’এর জন্যই পিছিয়ে যাচ্ছে ’অন্তর্জাল’। তবে আরেক সূত্র বলছে জওয়ান’ নয় ডিস্ট্রিবিউটর প্রতিষ্ঠানের সঙ্গে অদৃশ্য এক ঝামেলার কারণেই পিছিয়ে যেতে পারে সিনেমাটি।

এদিকে দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার ছবির মুক্তি নিয়ে এমন টালবাহানা দেখে দর্শকও বিরক্ত। ইন্ডাস্ট্রি সংশ্লিষ্টরা মনে করছেন, বারবার মুক্তি স্থগিত করলে যে কোনও সিনেমার প্রতি দর্শকের আগ্রহ নষ্ট হয়ে যায়। সেই ‘আত্মঘাতী’ ভুলটাই যেন করছে ‘অন্তর্জাল’ টিম।

উল্লেখ্য, সাইবার-ক্রাইম ও অ্যাকশন ঘরানার এই ছবিতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, সুনেরাহ বিনতে কামাল, এবিএম সুমন, মাশরুর ইনান, অমিত সিনহা প্রমুখ। সরকারের আইসিটি ডিভিশনের উৎসাহে নির্মিত এই ছবির প্রযোজনায় রয়েছে মোশন পিপল স্টুডিওস লিমিটেড ও স্পেলবাউন্ড লিও বার্নেট।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.