আবার শুরু হচ্ছে সেলিব্রিটি ক্রিকেট লিগ, মামলা চলবে

0
115
বৃহস্পতিবার দেশের বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে শুরু হয় ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ

অনাকাঙ্ক্ষিত ঘটনার জেরে সেলিব্রিটি ক্রিকেট লিগ (সিসিএল) স্থগিত ঘোষণার পর আবার মাঠে নামছেন বিনোদন অঙ্গনের তারকারা।

স্থগিত ঘোষণার দুই দিন পর আজ সন্ধ্যায় গুলশানের একটি রেস্তোরাঁয় আয়োজক প্রতিষ্ঠান জি নেক্সট ও টুর্নামেন্টের আট দলের আট অধিনায়কের বৈঠকে সর্বসম্মতিক্রমে ম্যাচ শুরুর সিদ্ধান্ত হয়েছে।
জি নেক্সটের সদস্য অর্নিল হাসান আজ রাতে বলেন, ‘জি নেক্সটের তরফ থেকে আট অধিনায়ককে ডাকা হয়েছিল। প্রায় দুই ঘণ্টা বিষয়টি নিয়ে আলোচনার পর এ সিদ্ধান্ত হয়েছে। ১৫ অক্টোবর থেকে ২০ অক্টোবরের মধ্যে যেকোনো এক দিন টুর্নামেন্টের বাকি ম্যাচের আয়োজন করা হবে।’

পরিচালক দীপংকর দীপন ও মোস্তফা কামাল রাজের দলের খেলোয়াড়দের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটে
পরিচালক দীপংকর দীপন ও মোস্তফা কামাল রাজের দলের খেলোয়াড়দের মধ্যে অপ্রীতিকর ঘটনা ঘটে, ভিডিও থেকে

এর আগে গত শুক্রবার রাতে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে দুই দলের খেলোয়াড়দের মধ্যে হাতাহাতি ও মারামারির ঘটনার পরদিন শনিবার সংবাদ সম্মেলন করে লিগ স্থগিতের ঘোষণা দেয় আয়োজক প্রতিষ্ঠান।

অর্নিল হাসান জানান, গ্রুপ পর্বের খেলা যেখান থেকে স্থগিত হয়েছে, সেখানেই শুরু হবে। বৈঠকে আরও সিদ্ধান্ত হয়েছে, ভিডিও ফুটেজ দেখে অনাকাঙ্ক্ষিত ঘটনায় জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হয়েছে। দেশের প্রচলিত আইনে তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে কারও দ্বিমত নেই।

আবার মাঠে নামছেন বিনোদন অঙ্গনের তারকারা
আবার মাঠে নামছেন বিনোদন অঙ্গনের তারকারা

শুক্রবার গ্রুপ পর্বের ম্যাচে নির্মাতা মোস্তফা কামাল রাজ ও দীপংকর দীপনের দলের খেলা চলাকালে মাঠে থাকা দুই দলের সতীর্থদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার খেলা শুরু হয়। ম্যাচ শেষে আবার উত্তেজিত হয়ে পড়েন দুই দলের সতীর্থরা, যা একটা পর্যায়ে মারামারিতে রূপ নেয়।

হাতাহাতি, মারামারি এবং হুমকির মতো ঘটনা ঘটে বলেও জানান কয়েকজন অভিযোগকারী
হাতাহাতি, মারামারি এবং হুমকির মতো ঘটনা ঘটে বলেও জানান কয়েকজন অভিযোগকারী, ভিডিও থেকে

বৃহস্পতিবার দেশের বিনোদন অঙ্গনের তারকাদের নিয়ে শুরু হয় ‘সেলিব্রিটি ক্রিকেট লিগ’। এই সেলিব্রিটি ক্রিকেট লিগে (সিসিএল) মোট আটটি দলে লড়ছেন বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা। প্রতি দলে নারী-পুরুষ তারকারা অংশ নিয়েছেন। এসব দলের নেতৃত্বে ছিলেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.