আবারও আইটেম গানে নুসরাত ফারিয়া

0
105
নুসরাত ফারিয়া।

ঈদে মুক্তি পাওয়া ‘সুড়ঙ্গ’ সিনেমার ‘কলিজা আর জান’ আইটেম গানে দর্শক মাতিয়েছেন নুসরাত ফারিয়া। আবারও আইটেম গানে তাঁকে দেখা যাবে। টালিউডের রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ ওয়েব সিরিজে কোমর দোলাবেন দুই বাংলার এই নন্দিত অভিনেত্রী।

‘মেনকা’ শিরোনামের গানের একটি পোস্টারও প্রকাশ করা হয়েছে সামাজিক মাধ্যমে। এতে তাঁর সঙ্গে রয়েছেন গৌরব চক্রবর্তী। রাজ চক্রবর্তী এন্টারটেইনমেন্টের অফিসিয়াল ফেসবুকে প্রকাশিত পোস্টারের ক্যাপশনে লেখা হয়েছে, ড্যান্স ফ্লোরে এবার আগুন লাগাতে আসছে মেনকা।

ফারিয়া বলেন, ‘আবার প্রলয়’ ওয়েব সিরেজের অপেক্ষায় ছিলেন দর্শক। তাদের অপেক্ষার অবসান হতে যাচ্ছে। আগামী ৪ আগস্ট গানটি প্রকাশ হবে। ‘মেনকা’ গানটিতে আমার পারফরম্যান্স দর্শকদের ভালো লাগবে– এ আশা করাই যায়।’গোবরডাঙার সুটিয়া গ্রামের প্রতিবাদী শিক্ষক বরুণ বিশ্বাস খুনের ঘটনাকে নিয়ে কিছু সত্যি এবং কিছু কাল্পনিক ঘটনার মিশেলে ২০১৩ সালে রাজ চক্রবর্তী নির্মাণ করেন ‘প্রলয়’।

গল্পে প্রধান যে সমস্যাটি তুলে ধরা হয়েছিল তা হলো, নির্বিচারে নারী ধর্ষণ। এবার তিনি দর্শকের জন্য নিয়ে এলেন ‘আবার প্রলয়’। এ ছাড়াও সিরিজে আছেন সোহিনী সেনগুপ্ত, কৌশানী মুখোপাধ্যায়, লোকনাথ দে, দেবাশিস মণ্ডল। জি-ফাইভে ১১ আগস্ট থেকে দেখা যাবে সিরিজটি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.