আনন্দভ্রমণের বাস নিয়ন্ত্রণ হারিয়ে ১২ জন আহত, যানজটে দুর্ভোগ

0
91
গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায় বাসের সামনের অংশ। আজ শুক্রবার সকালে চট্টগ্রামের লোহাগাড়ার চুনতি জাঙ্গালিয়া এলাকায়

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে আনন্দভ্রমণের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে অন্তত ১২ জন আহত হয়েছেন। আজ শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে মহাসড়কের লোহাগাড়া চুনতি জাঙ্গালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। এতে মহাসড়কে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। দুর্ভোগে পড়েন সাধারণ যাত্রীরা।

প্রত্যক্ষদর্শী ও লোহাগাড়া ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, ২ জুলাই ৪৫ জন যাত্রী নিয়ে আনন্দভ্রমণের বাসটি ৭ দিনের যাত্রা শুরু করে। যাত্রীদের নিয়ে বাসটি সিলেট থেকে কক্সবাজার হয়ে বান্দরবান যাচ্ছিল। পথে লোহাগাড়ার চুনতি জাঙ্গালিয়া এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মহাসড়কের পশ্চিম পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

দুর্ঘটনার কারণে মহাসড়কে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল
দুর্ঘটনার কারণে মহাসড়কে দুই ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল

লোহাগাড়া ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ রুবেল আলম বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহত ১২ জনকে উদ্ধার করে উপজেলার বিভিন্ন হাসপাতালে পাঠান। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ এরফান বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে এবং দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করে। মহাসড়কের বাঁকে বাসের তীব্র গতি ও চালকের চোখে ঘুমের কারণে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে থাকতে পারে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.