আজও প্রভাসে মুগ্ধ তামান্না

0
89
‘বাহুবলী টু

তামান্না ভাটিয়া

তামান্না ভাটিয়া

সবারই বক্তব্য, এই দক্ষিণি তারকা সব সময় তাঁদের বিশেষভাবে খেয়াল রেখেছেন। যেমনটা তিনি করেছিলেন তামান্নার ক্ষেত্রেও। ‘বাহুবলী টু’ মুক্তির ছয় বছর পর তামান্না প্রভাসকে ঘিরে মজার কিছু তথ্য ফাঁস করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রভাসের প্রসঙ্গে এই দক্ষিণি রূপসী বলেছেন, প্রভাস হচ্ছে প্রকৃত সুপারস্টার। প্রভাসের আতিথেয়তা অতুলনীয়। ৩০টা পদ তাঁর জন্য বলা খুব সহজ ছিল। কিন্তু এত কিছুর আয়োজন করা মোটেও সহজ ছিল না। এখানে অর্থের কথা বলা হচ্ছে না। একজন মানুষের অনুভূতির কথা বলা হচ্ছে।

দক্ষিণ ভারতীয় তারকা তামান্না ভাটিয়া

দক্ষিণ ভারতীয় তারকা তামান্না ভাটিয়া

সাক্ষাৎকারে তামান্না আরও বলেছেন, প্রভাস সবার ব্যাপারে ভাবনাচিন্তা করেন। নানাভাবে বুঝিয়ে দেন সবাইকে তিনি কতটা ভালোবাসেন। প্রভাসের গোপন কথা ফাঁস করে তামান্না বলেছেন, প্রভাস জানেনই না যে তাঁর ঘরের খাবার সবাইকে পাগল করে দিয়েছে। তিনি এ–ও জানেন না, তাঁর এই স্বভাব সবাইকে কতটা প্রভাবিত করে। এটা তাঁর স্টারডমকে এক অন্য মাত্রায় পৌঁছে দিয়েছে। প্রভাসের ব্যক্তিত্ব সবাইকে চুম্বকের মতো আকর্ষণ করে। প্রভাস নিজেই জানেন না আশপাশের মানুষ তাঁকে কতটা ভালোবাসেন।

তামান্না ভাটিয়া

তামান্না ভাটিয়া 
ইনস্টাগ্রাম

চলতি বছর তামান্নাকে দেখা যাবে চার ভাষার চার সিনেমায়। এগুলো হলো হিন্দি ‘বোলে চুড়িয়া’, মালয়ালম ‘বান্দ্রা’, তামিল ‘জেলার’ ও তেলেগু ছবি ‘ভোলা শংকর’।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.