অর্থকড়ি আর প্রেমিকা পেতে যা করলেন চীনা তরুণ

0
126
লেশান জায়ান্ট বুদ্ধমূর্তি

বিশালাকার বুদ্ধমূর্তির কানের পাশে বড় এয়ারপড আকারের একটি স্পিকার বাজিয়ে নিজের ইচ্ছা প্রকাশ করছেন এক তরুণ। বুদ্ধের কাছে নিজের জন্য অর্থকড়ি আর সুন্দরী প্রেমিকা চেয়েছেন তিনি। সম্প্রতি চীনের সামাজিক যোগাযোগমাধ্যমে দুয়িনে ঝাং নামের ওই তরুণ এ ঘটনার ভিডিও প্রকাশ করেছেন।

গত ২৫ এপ্রিল ভিডিওটি পোস্ট করেন ঝাং। দুই হাজার কিলোমিটার পথ পাড়ি দিয়ে ৭১ মিটার লম্বা লেশান জায়ান্ট বুদ্ধমূর্তিটির কাছে পৌঁছান।

ঝাং চিৎকার করে বলতে থাকেন, ‘হে বিশালাকার বুদ্ধ, আপনি জানেন কি, এই ২৭ বছরের জীবনে আমার কোনো গাড়ি নেই, বাড়ি নেই, প্রেমিকা নেই।’

এরপর ঝাং তাঁর ইচ্ছাগুলো প্রকাশ করে বলেন, ‘প্রথমত আমি ধনী হতে চাই। আমার বেশি কিছু দরকার নেই। এক কোটি ইউয়ান (১৫ লাখ ডলার) হলেই যথেষ্ট। সবচেয়ে জরুরি বিষয় হলো আমি একজন প্রেমিকা চাই, যে একটু সুন্দর হবে, প্রেমময়ী হবে এবং আমার এক কোটি ইউয়ান অর্থের চেয়ে আমাকেই বেশি ভালোবাসবে।’

ঝাং বলেছেন, নিজের প্রার্থনা উচ্চ স্বরে ও স্পষ্ট করে প্রকাশের জন্য তিনি বুদ্ধমূর্তিটির কানের কাছে স্পিকারটি ধরেছিলেন। তিনি আরও বলেছেন, একটি ই–কমার্স ওয়েবসাইট থেকে তিনি স্পিকারটি কিনেছেন। কারণ, তাঁর মনে হয়েছে এটি বুদ্ধের সঙ্গে ভালো যায়।

ঝাংয়ের বিশ্বাস, বুধ গ্রহের দশার কারণে দুর্ভাগ্য তাঁর পিছু ছাড়ছে না। এমন অবস্থায় তিনি দক্ষিণ পশ্চিমাঞ্চলীয় সিচুয়ান প্রদেশে বড় বুদ্ধমূর্তির কাছে গিয়ে প্রার্থনা করার সিদ্ধান্ত নেন। ঝেজিয়াং থেকে সিচুয়ানে যেতে তাঁর ১২ ঘণ্টা সময় লেগেছে।

বুধের দশা হলো একটি জ্যোতিষ শাস্ত্রীয় ঘটনা, যা বছরে তিন থেকে চারবার হয়ে থাকে। অনেকে নিজেদের দুর্দশার জন্য বুধ গ্রহের দশাকে দায়ী করে থাকেন।

ঝাংয়ের ভিডিওটি ইন্টারনেটে ছড়িয়ে পড়ার পর এ নিয়ে বিভিন্ন মানুষ বিভিন্ন মন্তব্য করছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.