অতুলনীয় অভিজ্ঞতার কথা জানালেন ডায়না পেন্টি

0
66
ডায়না পেন্টি, ইনস্টাগ্রাম

অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করা যেকোনো অভিনেতারই স্বপ্ন। বিশেষ এই অভিজ্ঞতার সাক্ষী হলেন এবার ডায়না পেন্টি। ‘সেকশন এইট্টিফোর’ ছবিতে ‘বিগ বি’র সঙ্গে কাজ করলেন এই বলিউড অভিনেত্রী। সেই অভিজ্ঞতাই সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে সবার সঙ্গে ভাগ করে নিয়েছেন। ডায়নার এই পোস্টে সবার প্রথমেই আছে অমিতাভ বচ্চনের সঙ্গে একটা ছবি।

একরাশ উচ্ছ্বাস নিয়ে এই অভিনেত্রী বলেছেন, ‘অবশেষে (শুটিং) শেষ হলো। আমার জন্য অত্যন্ত বিশেষ ও রোমাঞ্চকর এক ভ্রমণ ছিল। শুটিং শুরুর আগে অমিতাভ বচ্চনের সঙ্গে কাজ করব ভেবেই উচ্ছ্বসিত ছিলাম।

শুটিংয়ে অমিতাভ বচ্চনের সঙ্গে ডায়না পেন্টি
শুটিংয়ে অমিতাভ বচ্চনের সঙ্গে ডায়না পেন্টি, ইনস্টাগ্রাম

পাশাপাশি দারুণ নার্ভাসও ছিলাম। আমরা একসঙ্গে একটা ছবির কাজ শেষ করলাম। এখন প্রত্যয়ের সঙ্গে বলতে পারি, এটা আমার ক্যারিয়ারের সবচেয়ে সমৃদ্ধ ও অতুলনীয় অভিজ্ঞতা। একজন অভিনয়শিল্পী হিসেবে শেষ পর্যন্ত বুঝতে পারলাম, একটা দৃশ্যে থাকার মাহাত্ম্য কী। মিস্টার বচ্চন একজন শিল্পীকে সব রকম স্বাধীনতা দেন। অনেক কিছু করার জন্য অনেক বেশি স্পেস দেন। তাঁকে দেখা ও লক্ষ্য করা একজন “মাস্টারক্লাস”-কে দেখার সমান।’

ডায়না পেন্টি, ইনস্টাগ্রাম

ঋভু দাশগুপ্ত পরিচালিত এই ছবিতে অমিতাভ বচ্চন ও ডায়না ছাড়াও আছেন নিমরত কাউর, অভিজিৎ বন্দ্যোপাধ্যায় ও অভিষেক চৌবে। ছবিটির বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করেছেন ডায়না। এসব ছবিতে ধরা পড়েছে শুটিংয়ের বাইরের নানা মুহূর্ত।

নিমরত কাউরের সঙ্গে একটা ছবি ভাগ করে ডায়না লিখেছেন, ‘এটাই প্রমাণ সত্যিই আমরা একই সিনেমাতে আছি।’

ডায়না পেন্টি
ডায়না পেন্টি, ইনস্টাগ্রাম

পরিচালক ঋভু দাশগুপ্তর উদ্দেশে তিনি লিখেছেন, ‘এই সমগ্র বিষয়টিকে সুন্দরভাবে গাঁথার জন্য ধন্যবাদ জানাই। তবে সবচেয়ে ভালো দিক যে আমাদের পেট সব সময় ভরা থাকত।’ ডায়না এর সঙ্গে একটা হাসির ইমোজি যোগ করেছেন।

চলতি বছর যে ডায়নার জন্য বিশেষ, তা বলার অপেক্ষা রাখে না। ২০২৩ সালের শুরুতেই তাঁকে অক্ষয় কুমারের সঙ্গে ‘সেলফি’ ছবিতে দেখা গেছে। সম্প্রতি এই নায়িকা ‘ব্ল্যাডি ড্যাডি’ ছবিতে অভিনয় করে সবার নজর কেড়েছেন। এই ওয়েব ছবিতে তাঁর সঙ্গে ছিলেন শহীদ কাপুর। ছবিতে ডায়নাকে দেখা গেছে পুলিশ কর্মকর্তার চরিত্রে।

ডায়না পেন্টি
ডায়না পেন্টিএএনআই

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.