অক্সফামে চাকরির সুযোগ, বেতন বছরে ১২ লাখ ৭১ হাজার

0
127
চাকরি

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি ঢাকায় ক্লাইমেট জাস্টিস অ্যান্ড ন্যাচারাল রিসোর্স রাইটস টিমে প্রোগ্রাম অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: প্রোগ্রাম অফিসার—ক্লাইমেট রেসিলিয়েন্স
    পদসংখ্যা:
    যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে জিওগ্রাফি, ডিজাস্টার ম্যানেজমেন্ট, এনভায়রনমেন্টাল সায়েন্স, ন্যাচারাল রিসোর্স ম্যানেজমেন্ট, সমাজবিজ্ঞান বা পরিবেশ ও জলবায়ু পরিবর্তনসংক্রান্ত কোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত চার বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের পরিপ্রেক্ষিতে ক্লাইমেট অ্যাডাপটেশন অ্যান্ড মিটিগেশন ইকোসিস্টেম রেস্টোরেশন, পানিসংক্রান্ত দক্ষিণ এশিয়ার ভূরাজনীতি, কনফ্লিক্টস ইন কমন পুল রিসোর্সেস, ট্রান্সফরমেটিভ লিডারশিপ বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। উপস্থাপনায় দক্ষতাসহ এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন: বছরে (১৩ মাস) বেতন ১২,৭১,৫৮৮ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply For This Role-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ১১ জুলাই ২০২৩

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.