সড়কে প্রাণ গেল স্বামী-স্ত্রীর, মেয়ে নাতিসহ গুরুতর আহত ৩

0
156
ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপ ও ভ্যান

ঝিনাইদহের কালীগঞ্জে পিকআপ ও ভ্যান সংঘর্ষে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহতরা হলেন, ঝিনাইদহ সদরের বিষয়খালী বাজারের সাবদার আলী (৫৫) ও তার স্ত্রী পারভীনা খাতুন (৪৫)। মঙ্গলবার সকাল ৬ টার দিকে মোচিক সুগার মিল গেটের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় নিহতদের মেয়ে সাথী খাতুন (২৫), নাতি আরাফাত ও ভ্যানচালক করিম হোসেন আহত হয়। তাদের প্রথমে কালীগঞ্জ, পরে যশোর হাসপাতালে নেওয়া হয়েছে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিস অফিসের ভারপ্রাপ্ত টিম লিডার রবিউল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিষয়খালী বাজারের তেল ব্যবসায়ী সাবদার আলী ও তার স্ত্রী মেয়ে ও নাতিকে সঙ্গে নিয়ে ভ্যানে করে যশোরে ডাক্তারের কাছে যাচ্ছিলেন। পথে কালীগঞ্জ শহরে মোচিক চিনিকল গেটের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভ্যানের সকল যাত্রীই গুরুতর জখম হয়।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়।

কালীগঞ্জ হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আরিফুল ইসলাম জানান, হাসপাতালে আসার আগেই দুজন মারা গেছে। আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের যশোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসাস ইনচার্জ আব্দুর রহিম মোল্ল্যা জানান, দূর্ঘটনার পর পিকআপ গাড়ি ও চালক পালিয়ে গেছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.