সাকিবসহ টি-টেন লিগে এবার ৫ বাংলাদেশি

0
84
সংযুক্ত আরব আমিরাতের ফ্র্যাঞ্চাইজি লিগ টি-টেন লিগে বাংলাদেশ থেকে দল পেয়েছেন পাঁচজন ক্রিকেটার।

সংযুক্ত আরব আমিরাতের ফ্র্যাঞ্চাইজি লিগ টি-টেন লিগে বাংলাদেশ থেকে দল পেয়েছেন পাঁচজন ক্রিকেটার। তবে দল পাওয়ার ক্রিকেটারের তালিকায় নেই ওয়ানডে অধিনায়ক তামিম-মাহমুদউল্লাহর মত ক্রিকেটাররা।

টি-টেন লিগে খেলার জন্য খেলোয়াড় ড্রাফটে একাধিক বাংলাদেশি ক্রিকেটার নাম লিখিয়েছিলেন। সেখান থেকে দল পেয়েছেন নুরুল হাসান সোহান, মৃত্যুঞ্জয় চৌধুরী, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ।

সাকিব আল হাসানকে আগেই আইকন খেলোয়াড় ও অধিনায়ক ঘোষণা করে বাংলা টাইগার্স। ড্রাফট থেকে সবার আগে দল পেয়েছেন সোহান। সাকিবের দল বাংলা টাইগার্স দলে টেনেছে এই উইকেটরক্ষক ব্যাটারকে। মূলত অধিনায়ক ও আইকন সাকিবের পছন্দেই সোহানকে দলে নিয়েছে তারা। তাকে ‘সি’ ক্যাটাগরিতে নেওয়া হয়েছে। একই দলে ইমার্জিং ক্যাটাগরিতে জায়গা হয়েছে মৃত্যুঞ্জয় চৌধুরীর।

ড্রাফটের শেষ পর্বে দল পেয়েছেন তাসকিন ও মুস্তাফিজ। টিম আবু ধাবির হয়ে এবারের টি-টেন লিগ মাতাবেন কাটার মাস্টার। অন্যদিকে টি-টেনের বর্তমান চ্যাম্পিয়ন ডেকান গ্ল্যাডিয়েটর্স দলে ভিড়িয়েছে তাসকিনকে।

তবে তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও অলরাউন্ডার আফিফ হোসাইনের প্রতি আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। ২০২১ সালে বাংলা টাইগার্সের হয়ে টি-টেন লিগে খেলেছিলেন আফিফ। অথচ এবার কেউ তাকে দলে ভেড়ালো না।

চলতি বছরের ২৩ নভেম্বর পর্দা উঠবে টি-টেনের। একই বছরের ৪ ডিসেম্বর ফাইনালের মধ্যে দিয়ে পর্দা নামবে লিগটির।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.