মেট্রোরেলের সেই ‘নিখোঁজ’ প্রকৌশলী বাসায় ফিরেছেন

0
110
প্রকৌশলী শাহরিয়ার কবির। ছবি-সংগৃহীত

রহস্যজনক নিখোঁজের চারদিন পর বাসায় ফিরেছেন মেট্রোরেলের এমআরটি লাইন-৬ প্রকল্পের প্রকৌশলী শাহরিয়ার কবির। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে তিনি বাসায় ফেরেন বলে জানিয়েছেন তাঁর স্বজনরা। পারিবারিক সূত্র বলছে, তাকে কেউ অপহরণ করেনি। তিনি নিজেই বিভিন্ন জায়গায় ঘুরেছেন।

এর আগে, গত রোববার বিকেলে রাজধানীর দিয়াবাড়ী এলাকার কর্মস্থল থেকে বের হওয়ার পর তাঁর কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। তিনি নিজের মোবাইল ফোন ও ল্যাপটপ রেখে গিয়েছিলেন। পরে এ ঘটনায় তাঁর মা রাশিদা আক্তার সাহানা তুরাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। একই ঘটনায় আরেকটি জিডি করেন মেট্রোরেলের উত্তরা ডিপোর সিকিউরিটি ম্যানেজার একরামুল কবির হাওলাদার।

শাহরিয়ারের মা রাশিদা আক্তার সাহানা জানান, শাহরিয়ার কবির বৃহস্পতিবার প্রথমে এক সহকর্মীর বাসায় উপস্থিত হন। খবর পেয়ে তিনি সেখানে ছুটে যান এবং ছেলেকে আজিমপুরের বাসায় নিয়ে আসেন। তাঁর ছেলে ভালো আছেন। তবে, এখন তিনি কারও সঙ্গে কথা বলতে চাইছেন না। এই চারদিন তিনি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়িয়েছেন। পরে যখন তিনি বুঝতে পেরেছেন, তাঁর নিখোঁজের বিষয়ে গণমাধ্যমে বিভিন্নভাবে খবর প্রকাশিত হয়েছে, তখন তিনি ফিরে আসার সিদ্ধান্ত নেন।

নিখোঁজের ঘটনায় জিডির পর পুলিশ জানিয়েছিল, কর্মস্থলে প্রকৌশলী শাহরিয়ারের সঙ্গে কারও বিরোধের তথ্য পাওয়া যায়নি। তবে তাঁর প্রেম-বিয়ে সংক্রান্ত জটিলতার বিষয়ে কিছুটা ধারণা পাওয়া গেছে। এর সঙ্গে তাঁর নিখোঁজ হওয়ার সম্পর্ক থাকতে পারে।

তুরাগ থানার ওসি মওদুত হাওলাদার জানান, নিখোঁজ প্রকৌশলীর ফিরে আসার খবর পুলিশ জানতে পেরেছে। এখন এ ব্যাপারে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.