মৌমাছির কারণে ফ্লাইট ছাড়ল ৩ ঘণ্টা দেরিতে

0
377
ছবি: ডেইলি হান্ট

মৌমাছির কারণে কলকাতা বিমানবন্দরে তিন ঘণ্টা আটকে থাকলো এয়ার ইন্ডিয়ার একটি ফ্লাইট। ওই ফ্লাইটে বাংলাদেশের তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ও অভিনেত্রী রোকেয়া প্রাচীসহ বাংলাদেশের একটি প্রতিনিধিদল ছিল।

এয়ার ইন্ডিয়ার এআই-৭৪৩ ফ্লাইটটির রোববার সকাল ৯টা ৪০ মিনিটে কলকাতা বিমানবন্দর ছাড়ার কথা ছিল জানিয়ে কলকাতা টেলিগ্রাফের এক প্রতিবেদনে বলা হয়েছে, মৌমাছির কারণে তিন ঘণ্টা বিমানবন্দরে আটকে থাকার পর বেলা ১২টা ৪০ মিনিটে ফ্লাইটটি বিমানবন্দর ছেড়ে যায়।

প্রতিবেদনে বলা হয়েছে, সকালে দুইবার উড্ডয়নের চেষ্টা করলেও দুইবারই রানওয়েতে ফিরে আসে ফ্লাইটটি। তখন এয়ার ইন্ডিয়ার পক্ষ থেকে ‘কারিগরি ত্রুটি’র কথা বলা হয়েছিল। এ অবস্থায় বাংলাদেশ প্রতিনিধি দলের সদস্যরা উড়োজাহাজ থেকে নেমে যেতে চাইলে কেবিন ক্রুরা দরজা খোলার চেষ্টা করেন। আর সেই সময়েই মৌমাছির বিষয়টি দৃষ্টিগোচর হয়।

তথ্যমন্ত্রীসহ বাংলাদেশ প্রতিনিধি দলটি আগরতলায় বাংলাদেশ চলচ্চিত্র উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন। মৌমাছির কারণে ফ্লাইট দেরি হওয়ায় পুরো তিন ঘণ্টা তাদের উড়োজাহাজেই আটকে থাকতে হয়।

এয়ার ইন্ডিয়ার এক মুখপাত্র জানান, ‘কারিগরি ত্রুটি’র কারণে ফ্লাইটটি বিলম্বিত হয়। পরে মৌমাছির কবলে পড়ে উড়োজাহাজটি। খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা এসে পানি দিয়ে মৌমাছি তাড়ানোর পর বেলা ১২টা ৪০ মিনিটে ফ্লাইটটি কলকাতা বিমানবন্দর ছেড়ে যায়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে