মঠবাড়িয়ায় নিখোঁজের ১১ দিন পর চার ছাত্রী ঢাকা থেকে উদ্ধার

0
108

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বাড়ি থেকে বের হয়ে নিখোঁজের ১১ দিন পর চার ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার সকাল সাতটার দিকে রাজধানী ঢাকার দারুস সালাম থানা এলাকার একটি ভাড়া বাসা থেকে তাদের উদ্ধার করা হয়।

ওই চার ছাত্রী স্বেচ্ছায় বাড়ি থেকে পালিয়েছিল বলে জানিয়েছে পুলিশ। এ নিয়ে গত সোমবার অনলাইন সংস্করণে ‘মঠবাড়িয়ায় চার ছাত্রী আট দিন নিখোঁজ’ শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়।

পুলিশ ও নিখোঁজ ছাত্রীদের পরিবার সূত্রে জানা যায়, গত ৩০ এপ্রিল সকালে ওই চার ছাত্রী বাড়ি থেকে বিদ্যালয় ও কলেজে যাওয়ার কথা বলে বের হয়। এর পর থেকে তাদের পাওয়া যাচ্ছিল না। তাদের মুঠোফোনও বন্ধ পাওয়া যায়। এ ঘটনায় নিখোঁজ ছাত্রীদের পরিবারের পক্ষ থেকে স্থানীয় থানায় পৃথকভাবে জিডি করা হয়েছে। তাদের মধ্যে দুজন কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্রী। অন্য দুজন নবম ও দশম শ্রেণির ছাত্রী।

চার ছাত্রী বিভিন্ন সময়ে ফুটবল টুর্নামেন্ট ও ক্রীড়া প্রতিযোগিতায় উপজেলা পর্যায়ে অংশ নিয়েছে। খেলাধুলায় অংশ নেওয়ার সূত্র ধরে চারজনের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়। চার ছাত্রী নিখোঁজের ঘটনায় তাদের পরিবার ১ মে ও ৩ মে থানায় পৃথক জিডি করেছে। তারা এর আগেও বাড়ি থেকে বের হয়ে গিয়েছিল এবং কয়েক দিন পর বাড়িতে ফিরেছিল। এ ঘটনার পর পুলিশ কুয়াকাটাসহ বিভিন্ন স্থানে তাদের উদ্ধারে অভিযান চালিয়েছে। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে তাদের অবস্থান শনাক্ত করে পুলিশ।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার বলেন, আধুনিক তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ওই চার ছাত্রীকে রাজধানীর দারুস সালাম এলাকার একটি ভাড়া বাসা থেকে উদ্ধার করা হয়েছে। তারা স্বেচ্ছায় বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.