টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, হৃদয়ের অভিষেক

0
113
প্রথম টি-টোয়েন্টি

জর্ডান ও ডাকেট আছেন

টি-টোয়েন্টি দলে যোগ দেওয়া বেন ডাকেট ও ক্রিস জর্ডান—দুজনই আছেন প্রথম ম্যাচের ইংল্যান্ড একাদশে। অভিষেকের অপেক্ষা বাড়ছে রেহান আহমেদের।

একাদশ

ফিল সল্ট, জস বাটলার (অধিনায়ক), ডেভিড ম্যালান, বেন ডাকেট, মঈন আলী, স্যাম কারেন, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ, জফরা আর্চার ও মার্ক উড।

হৃদয়ের অভিষেক

অভিষেক হচ্ছে তৌহিদ হৃদয়ের। আট বছর পর টি-টোয়েন্টি খেলছেন রনি তালুকদার, দলে ফিরেছেন শামীম হোসেনও।

একাদশ

সাকিব আল হাসান (অধিনায়ক), নাজমুল হোসেন, রনি তালুকদার, লিটন দাস, আফিফ হোসেন, তৌহিদ হৃদয়, তাসকিন আহমেদ, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ ও শামীম হোসেন।

অভিষেক হচ্ছে তৌহিদ হৃদয়ের

অভিষেক হচ্ছে তৌহিদ হৃদয়ের

টস

টসে জিতে ফিল্ডিং নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান।

টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, হৃদয়ের অভিষেক
আমরা ঠিক জানি না কতো রান যথেষ্ট হবে। এ কারণে আগে তাদের ব্যাটিং করতে দিচ্ছি। নতুনেরা বিপিএলে ভালো করেছে। আশা করি এখানেও করবে।সাকিব আল হাসান
আমরা আগে ব্যাটিং-ই করতাম।

প্রিভিউ

সাদা বলের দুই বিশ্বকাপেরই চ্যাম্পিয়ন ওরা। তারপরও যদি প্রশ্ন হয়—ইংল্যান্ডের ওয়ানডে দল আর টি-টোয়েন্টি দলের মধ্যে কোনটা বেশি ভালো?

বাংলাদেশের দুই দলের মধ্যে কোনটি ভালো, এটা কোনো প্রশ্নই নয়। প্রশ্ন নয় উত্তরটা সবারই জানা বলে। দুই সিরিজের প্রথমটিতে বাংলাদেশকে যে সামান্য এগিয়ে রাখা যাচ্ছিল, তার কারণও ওটাই। আরও নির্দিষ্ট করে বললে সেই কারণ, দেশের মাটিতে টানা সাতটি ওয়ানডে সিরিজ জয়। সেই জয়ের ধারায় যে ছেদ পড়েছে, এটা তিন দিনের বাসি খবর।

চট্টগ্রাম থেকে স্বাগত!

ওয়ানডের পর এবার টি-টয়েন্টির পালা। জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে বিশ্ব চ্যাম্পিয়ন ইংল্যান্ডের মুখোমুখি স্বাগতিক বাংলাদেশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.