সংবাদকর্মীদের সঙ্গে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য লিটনের দুঃখ প্রকাশ

0
101
লিটন দাস

লিটন দাস দুঃখ প্রকাশ করলেন।

গতকাল পুনের টিম হোটেলে সাংবাদিকদের সঙ্গে অদ্ভুত আচরণ করেছিলেন লিটন। লবিতে সংবাদ সংগ্রহের জন্য অপেক্ষারত বাংলাদেশের সাংবাদিকদের তিনি নিরাপত্তাকর্মী ডেকে হোটেল থেকে বের করে দেন।

বাংলাদেশের এই ওপেনার অবশ্য আজ গতকালের ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফায়েড পেজে লিটন দাবি করেন, হোটেলের লবিতে যে প্রচুর সংবাদকর্মীরা ছিলেন, সেটা নাকি তিনি বুঝতে পারেননি।

ফেসবুক পেজে লিটন লিখেছেন, ‘গতকাল টিম হোটেলে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমি আন্তরিকভাবে দুঃখিত। আসলে আমি বুঝতে পারিনি, সেখানে এত গণমাধ্যমকর্মী উপস্থিত ছিল। হুট করে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি দুঃখ প্রকাশ করছি। মিডিয়ার প্রতি আমি বরাবরই শ্রদ্ধাশীল। বাংলাদেশের ক্রিকেট এগিয়ে যাওয়ার পেছনে গণমাধ্যমকর্মীদের অবদান অনস্বীকার্য।’

গতকাল ‘হুট করেই’ লিটন করনাড পুনে হোটেলের লবিতে অপেক্ষমাণ সাংবাদিকদের দেখে খেপে যান। তিনি তখন দলের ভারতীয় পরামর্শক শ্রীধরণ শ্রীরামকে সঙ্গে নিয়ে বাইরে কোথাও মধ্যাহ্নভোজে যাচ্ছিলেন। লবিতে বাংলাদেশের সাংবাদিকদের দেখেই তাঁর মোটেও ভালো লাগেনি। তিনি হোটেলের নিরাপত্তাকর্মীদের ডেকে এ ব্যাপারে অভিযোগ করেন। এর পরপরই নিরাপত্তাকর্মীরা সাংবাদিকদের বেরিয়ে যেতে বলেন।

অথচ ঘটনার কিছুক্ষণ আগেই লবিতে তাঁরই সতীর্থ তাসকিন আহমেদ, তাওহিদ হৃদয় ও তানজিদ হাসান বাংলাদেশ দলের অ্যানালিস্টের সঙ্গে খেতে বেরিয়েছিলেন।

তিনজনই সেখানে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে টুকটাক কথাও বলেন। কিন্তু লিটনের আচরণ দেখে উপস্থিত সাংবাদিকেরা রীতিমতো হতভম্ব হয়ে যান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.