ঢাকা ছেড়ে রংপুর রাইডার্সে যোগ দিলেন সাকিব

0
463
সাকিব আল হাসান।

সর্বশেষ দুই আসরে ঢাকা ডায়নামাইটসকে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে তুলেছেন অধিনায়ক সাকিব আল হাসান। ইংল্যান্ড বিশ্বকাপে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তিনি। আগামী বিপিএলে তাই সাকিবের কাছে দলের প্রত্যাশা বেশি থাকারই কথা। কিন্তু বিপিএলের সপ্তম আসরে ঢাকা ডায়নামাইটস ছেড়ে রংপুর রাইডার্সে যোগ দিলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

রংপুর রাইডার্সের আইকন ক্রিকেটার হিসেবে খেলবেন তিনি। বুধবার দুপুরে সাকিব আল হাসান নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন। সাকিব রংপুরে যাওয়ায় জাগছে অনেক প্রশ্ন। তবে কি ঢাকা সাকিবের প্রতি অনাগ্র প্রকাশ করেছে। নাকি ইংল্যান্ডকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক ইয়ন মরগান আসছেন বলে ঢাকা ছেড়েছেন সাকিব?

সঙ্গে আরও এক প্রশ্ন নিশ্চয় জাগছে ভক্তদের মনে, সর্বশেষ আসরে রংপুরের অধিনায়ক ছিলেন মাশরাফি। তবে কি মাশরাফি রংপুর রাইডার্সকে না করে দিয়েছেন। নাকি তিনি অন্য কোন দলে যাবেন। মাশরাফি এর আগে আন্তর্জাতিক ক্রিকেট ছাড়লেও বিপিএল খেলে যাওয়ার আশা ব্যক্ত করেন। তবে কী মাশরাফি সব ধরণের ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন?

সব প্রশ্নের উত্তরই জানা যাবে। কেবল সময়ের অপেক্ষা। চলতি বছরের ৩ ডিসেম্বর জাঁকজমকপূর্ণভাবে বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। দুই দিনের বিরতি দিয়ে ৬ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে খেলা। বিপিএলের সপ্তম আসরের উদ্বোধনী ম্যাচ হবে ওই দিন। এবারের বিপিএলে টি-২০ মাতানো বেশ কিছু নামিদামি ক্রিকেটার এরই মধ্যে বিভিন্ন ফ্রাঞ্চাইজির সঙ্গে চুক্তি করেছেন। সপ্তম আসরে তাই জমাট এক বিপিএলে হবে বলেই মনে হচ্ছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.