ঢাকায় আসছেন নারগিস ফখরি

0
298
মিউজিক ফর পিস’ কনসার্টে শুভেচ্ছা দূত হয়ে ঢাকায় আসছেন নারগিস ফখরি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

২০১৮ সালে কৌশিক হোসেন তাপসের গানে মডেল হয়েছিলেন নারগিস ফখরি। ওই সময় ফেসবুক লাইভে তিনি জানিয়েছিলেন, হুট করে বাংলাদেশে এসে সবাইকে চমকে দেবেন।

এবার জানা গেছে, আগামী শনিবার বলিউডের এই জনপ্রিয় তারকা ঢাকায় আসছেন। ২১ সেপ্টেম্বর বিশ্ব শান্তি দিবস। এ উপলক্ষে কনসার্ট আয়োজন করেছে গানবাংলা টেলিভিশন। সেদিন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হচ্ছে ‘মিউজিক ফর পিস’ কনসার্ট। এই কনসার্টে শুভেচ্ছাদূত হয়ে আসছেন নারগিস ফখরি। কনসার্টটি উপস্থাপনা করবেন ভারতের অন্যতম জনপ্রিয় উপস্থাপক শিনা চৌহান।

গানবাংলা টেলিভিশন থেকে জানা গেছে, প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস আর চেয়ারম্যান ফারজানা মুন্নির আমন্ত্রণে ‘মিউজিক ফর পিস’ কনসার্টে অংশ নিতে ঢাকায় আসছেন নারগিস ফখরি। কৌশিক হোসেন তাপস বলেছেন, ‘একসঙ্গে কাজ করতে গিয়ে আমাদের দারুণ বন্ধুত্ব হয়েছে। গানবাংলার “উইন্ড অব চেঞ্জ”-এর সঙ্গেও পরিচিত হন তিনি। পাশাপাশি তিনি “মিউজিক ফর পিস” স্লোগানের মাধ্যমে বিশ্বময় সুরে সুরে শান্তির আহ্বান জানানোর এ প্রক্রিয়ার সঙ্গে একাত্মতা পোষণ করেন। সেই টানে আমাদের আমন্ত্রণে ঢাকায় আসছেন নারগিস ফখরি।’

কৌশিক হোসেন তাপস জানিয়েছেন, কনসার্টে অংশ নিতে এসে নারগিস ফখরি ঢাকায় গুরুত্বপূর্ণ একটি ঘোষণা দেবেন।

আগেই জানানো হয়েছে, ‘মিউজিক ফর পিস’ কনসার্টে গান গাইবেন উপমহাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী কৈলাস খের, অদিতি সিং শর্মা ও কৌশিক হোসেন তাপস অ্যান্ড ফ্রেন্ডস। এ আয়োজনে বাদ্যযন্ত্র নিয়ে পারফর্ম করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন বাদ্যযন্ত্রশিল্পী অ্যামাডিয়াস, শিভামনি, সঞ্জয় দাস, আরশাদ খান প্রমুখ।

গানবাংলা টেলিভিশনের চেয়ারম্যান ফারজানা মুন্নি জানান, আসনসংখ্যা সীমিত হওয়ায় কনসার্টটি শুধু আমন্ত্রিতদের জন্য।

গানবাংলা কর্তৃপক্ষ আরও জানিয়েছে, ‘মিউজিক ফর পিস’ বা ‘শান্তির জন্য সংগীত’ স্লোগান নিয়ে আন্তর্জাতিক পর্যায়ের সংগীতায়োজন করছে গান বাংলা। তারই ধারাবাহিকতায় এবার এই কনসার্ট অনুষ্ঠিত হবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে