জয়ের জন্য কতভাবে চেষ্টা করছি আমরাই জানি: মোসাদ্দেক

0
60
মোসাদ্দেক

‘ঢেউ নেই, স্রোত নেই… কণ্ঠে আকুতি নেই…।’ অনুপম রায়ের লেখা, অরিজিং সিংয়ের গাওয়া গানটির মতো ব্যাটিং বিপর্যয়ে আফগানিস্তানের বিপক্ষে বিধ্বস্ত হয়ে পরাজিত বাংলাদেশ দলের তেমন কোন অভিযোগ, অজুহাত নেই।

এমন হারের পরে বলার কিছু থাকেও না। ম্যাচ শেষে দলের প্রতিনিধি হয়ে সংবাদ মাধ্যমের মুখোমুখি হওয়া মোসাদ্দেক হোসেন শুধু জানালেন, একটা জয় দলের মোমেন্টাম বদলে দিতে পারে। ওই জয়টার জন্য তারা সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করছেন।

মোসাদ্দেক বলেন, ‘কোচিং স্টাফ থেকে শুরু করে সকলেই সবদিক থেকে হেল্প করছেন। এখন ডেলিভারি দেওয়ার পালা। একটা উইনিং মোমেন্ট দরকার। যেটা আসলে পুরো দলের চেহারা বদলে যাবে। আপনারা শুধু ফলাফল দেখছেন। আমরা জয়ের জন্য কতভাবে চেষ্টা করছি সেটা শুধু আমরা জানি আর ম্যানজেমেন্টে যারা আছেন তারা বলতে পারবেন।’

ত্রিদেশীয় সিরিজে হারলেও বাংলাদেশ দলের ব্যাটে-বলে ভালো খেলার প্রতিশ্রুতি ছিল। কিন্তু আফগানদের বিপক্ষে এই প্রস্তুতি ম্যাচে পজিটিভ কিছু নেই বলে উল্লেখ করেন লোয়ার মিডলে ব্যাট করে ২০ রান করা মোসাদ্দেক।

তিনি বলেন, ‘ইমপ্যাক্ট, এক্সিকিউশন ক্রিকেটে এগুলো ভালো শব্দ। কিন্তু এক্সিকিউট করতে পারছি না। টি-২০ ফরম্যাটে ২০ রানে চার উইকেট পড়লে ফেরা কঠিন। ১৬০ রানে প্রতিপক্ষকে আটকাতে পারা ভালো দিক। খেলা যেখানেই হোক, প্রতিপক্ষ যেই হোক রানটা তাড়া করতেই হবে। আমাদের সময়টা খুবই খারাপ যাচ্ছে। এখন দল হয়ে একসঙ্গে থাকতে হবে।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.