কলাগাছের পাতা কাটা নিয়ে মারামারি, পরে আহত নারীর মৃত্যু

0
107
লাশ

কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে মারামারিতে আহত নারীকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় এ ঘটনা ঘটে। ওই নারীর নাম ফাতেমা বেগম (৪৫)। গতকাল বুধবার বিকেলে উপজেলার বৈরাগ ইউনিয়নের কুলালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত ফাতেমার চাচাতো ভাই রেজাউল করিম (৪০) ও তাঁর পরিবারের লোকজন পলাতক।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বাবার বাড়িতে তিন সন্তান নিয়ে থাকতেন ফাতেমা। গতকাল বিকেলে ঘরের পাশে কলাগাছের পাতা কাটা নিয়ে ফাতেমার সঙ্গে তাঁর চাচাতো ভাই রেজাউল করিমের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে ফাতেমাকে আঘাত করেন রেজাউল। আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১০টার দিকে মারা যান তিনি। পরে দিবাগত রাত ১২টার দিকে বাড়ি থেকে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য লাশ হাসপাতালে পাঠায় পুলিশ।

ফাতেমা বেগমের মেয়ে নাজমিন আক্তার বলেন, ‘তর্কাতর্কির সময় আমার মাকে কিলঘুষি মারা হয়। এতে মায়ের নাকেমুখে ফেনা চলে আসে।’

এ বিষয়ে বৈরাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নোয়াব আলী বলেন, চাচাতো ভাই-বোনের মারামারির ঘটনায় ওই নারী আহত হন। পরে রাতেই মারা যান তিনি।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোহাম্মদ হাছান বলেন, তুচ্ছ কারণে এ ঘটনা ঘটেছে। লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনো মামলা হয়নি। অভিযুক্ত ব্যক্তিকে আটকের চেষ্টা চলছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.