৩ গুণীজনের ওয়াজেদ মিয়া স্বর্ণপদক অর্জন

0
95
ওয়াজেদ মিয়া স্বর্ণপদক
সাহিত্যে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ কবি, কথাসাহিত্যিক ও লোকসাহিত্য গবেষক রাজু অনার্য, ক্রীড়ায় অবদানের স্বীকৃতিস্বরূপ সাবেক ফুটবলার ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের প্রধান কোচ সুজিত কুমার ব্যানার্জী (চন্দন) এবং সংগঠক হিসেবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের এক্সিকিউটিভ মেম্বার ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জাকির হোসেন চৌধুরী এই পদক পেয়েছেন।
শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) পরমাণু বিজ্ঞানী ড. এম. এ. ওয়াজেদ মিয়ার ৮২তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভা শেষে সংবর্ধনা অনুষ্ঠানে এই তিন গুণীজনকে সংবর্ধনা ও পদক দেওয়া হয়। জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এই আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে ড. এম. এ. ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশন।
পদক পাওয়া গুণীজনেরা তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানান, এই স্বীকৃতি তাদের কাজের গতিকে আরও বেগবান করবে। নিজ নিজ কাজের ক্ষেত্রে আরও এগিয়ে যেতে উৎসাহ পাবেন তারা।
ওয়াজেদ মিয়ার জীবন ও কর্ম নিয়ে আলোচনায় ড. এম. এ. ওয়াজেদ মিয়া মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি এ. কে. এম কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক সুজিত কুমার নন্দী। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের মানিকগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. আব্দুস সালাম, ফাউন্ডেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান প্রমুখ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.