স্বেচ্ছাসেবক দল নেতা মোসাব্বির আবারও জেলগেট থেকে আটক

0
110
ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বির।

জামিন পেয়েও মুক্তি মেলেনি ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আজিজুর রহমান মুসাব্বিরের। আবারও জেলগেট থেকে তাকে আটক করে আইনশৃঙ্খলা বাহিনী। এই নিয়ে ৩ বার জেলগেট থেকে তাকে আটক করা হলো।

মুসাব্বিরের স্ত্রী সুরাইয়া বেগম বলেন, গত ৮ ডিসেম্বর মোসাব্বিরকে আটক করে ৫ দিন নিখোঁজ রাখা হয়। পরে আদালতে হাজির করে পুলিশ। প্রায় দেড় মাস পর তিনি সব মামলায় জামিন লাভ করেন এবং ২ ফেব্রুয়ারি জেলগেট থেকে মতিঝিল থানায় একটি পুরানো মামলায় সন্দেহভাজন হিসেবে তাকে আটক করে। পরে উচ্চ আদালত থেকে সব মামলায় জামিন লাভ করার পর গত ১১ এপ্রিল জেলগেট থেকে তাকে আবারও শেরে বাংলা নগর থানায় একটি পুরানো মামলায় সন্দেহজনক হিসেবে আটক করে।

তিনি জানান, রোববার সেই মামলা থেকেও তিনি জামিন লাভ করেন। সোমবার জেলগেট থেকে তাকে আবারও আটক করা হয়।

মোসাব্বিরের আইনজীবী অ্যাডভোকেট দেলোয়ার জাহান রুমি জানান, মোসাব্বিরের সব মামলায় জামিন হওয়ায় তার মুক্তিতে কোন বাধা ছিল না। কিন্তু যেভাবে একের পর এক পুরানো মামলায় সন্দেহজনকভাবে জেলগেট থেকে তাকে আটক করা হচ্ছে তাতে মোসাব্বিরের আইনের অধিকার, মানবাধিকার খর্ব হচ্ছে। ঈদের ছুটি, ভ্যাকেশন, মে দিবস উপলক্ষে উচ্চ আদালত বন্ধ থাকায় নো অ্যারেস্ট, নো হ্যারেস আদেশ তাদের পক্ষে নেওয়া সম্ভব হয়নি। তবে তারা এবার আস্থাশীল ছিলেন। কিন্তু এবারও আইনের ব্যত্যয় ঘটিয়ে এবার মোসাব্বিরের মুক্তির পথে বাধা দেওয়া হলো।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাজীব আহসান বলেন, এই সরকারের আজ্ঞাবাহ আইনশৃঙ্খলা বাহিনী কোন আইনের তোয়াক্কা না করে, নিয়মের তোয়াক্কা না করে, মানবাধিকার রক্ষা না করে মোসাব্বিরের উপর নির্যাতন করছে। এই অত্যাচারের শেষ হবেই, ইনশাআল্লাহ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.