স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে একাধিক পদে চাকরি, বেতন দেড় লাখের বেশি

0
162
চাকরি

  • ২. পদের নাম: কনসালট্যান্ট-প্রি অ্যান্ড পোস্ট মিটিং ওরিয়েন্টেশন অব সিভিল সোসাইটি কনস্টিটিউয়েন্সি
    পদসংখ্যা:
    যোগ্যতা: পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ প্রজেক্টে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় টিবি, ম্যালেরিয়া ও এইচআইভি প্রোগ্রামে ম্যানেজারিয়াল পদে অন্তত পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। টিবি, ম্যালেরিয়া ও এইচআইভি প্রোগ্রামে প্রজেক্ট প্ল্যানিং, মনিটরিং ও ইভ্যালুয়েশনে অভিজ্ঞ হতে হবে। মানুষকে সচেতন করার কাজে পারদর্শী হতে হবে। অ্যানালিটিক্যাল ও ডকুমেন্টেশন/রিপোর্ট লেখায় দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।
    বয়স: ৪৫ থেকে ৫৫ বছর
    চাকরির ধরন: চুক্তিভিত্তিক (তিন মাস)
    বেতন: মাসিক বেতন প্রায় ১,৬৫,৩৩৭ টাকা। চুক্তিকালে বেতন প্রায় ৪ লাখ ৯৬ হাজার ১২ টাকা (৪,৮০০ মার্কিন ডলার)

  • ৩. পদের নাম: ওভারসাইট অফিসার
    পদসংখ্যা:
    যোগ্যতা: পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ সমাজবিজ্ঞানে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। অথবা পাবলিক হেলথে স্নাতকোত্তর ডিগ্রিসহ এমবিবিএস ডিগ্রি থাকতে হবে। পাবলিক হেলথ প্রজেক্টে বা হেলথ গভর্ন্যান্সে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জাতীয় বা আন্তর্জাতিক সংস্থায় টিবি, ম্যালেরিয়া ও এইচআইভি প্রোগ্রামে ম্যানেজারিয়াল পদে অন্তত দুই বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। টিবি, ম্যালেরিয়া ও এইচআইভি প্রোগ্রামে প্রজেক্ট প্ল্যানিং, মনিটরিং ও ইভ্যালুয়েশনে অভিজ্ঞ হতে হবে। গ্লোবাল ফান্ড ট্রানজিশন প্রক্রিয়া ও সাসটেইনিবিলিটি সম্পর্কে জানাশোনা থাকতে হবে। ডাটা সংগ্রহ, ট্রায়াঙ্গুলেশন ও তথ্য বিশ্লেষণে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে। উপস্থাপনা ও যোগাযোগে দক্ষ হতে হবে।
    বয়স: ৪০ বছর
    চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২৩ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত)
    বেতন: মাসিক বেতন ১,৫০,০০০ টাকা।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের কভার লেটার, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত, সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতার সব সনদ, অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয়পত্রের স্ক্যান কপি এই (bccmsecretariat@gmail.com) ঠিকানায় ই–মেইল করতে হবে।

আবেদনের শেষ সময়: ২২ ডিসেম্বর ২০২২।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের অধীনে একাধিক পদে চাকরি, বেতন দেড় লাখের বেশি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.