সৌম্য-মাহমুদুল্লাহকে একই ওভারে ফেরালেন হাসারাঙ্গা

0
53
বাংলাদেশ ইনিংসের ২২তম ওভারে জোড়া উইকেট শিকার করেছেন হাসারাঙ্গা। ছবি: সংগৃহীত

প্রথম ওভারে লিটন দাস আউট হলেও সৌম্য সরকার এবং নাজমুল হোসেন শান্তর ব্যাটে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। শান্ত পাওয়ারপ্লের পরপর আউট হলেও ফিফটি তুলে নেন সৌম্য। তবে বাংলাদেশের এই ভালো সময় বেশিক্ষণ স্থায়ী হতে দিলেন না ওয়ানিন্দু হাসারাঙ্গা।

বাংলাদেশ ইনিংসের ২২তম ওভারে জোড়া উইকেট শিকার করেন হাসারাঙ্গা। ওই ওভারে সৌম্য সরকার এবং মাহমুদউল্লাহ রিয়াদকেও সাজঘরে পাঠিয়েছেন তিনি। তাতে ভালো শুরুর পরেও এখন চাপের মুখে টাইগাররা।

নিউজিল্যান্ড সিরিজের পর ব্যাট হাতে এটিই প্রথম ফিফটি ছিল সৌম্যর। ৬৬ বলে ৬৮ রানের ইনিংসে ১১ চার এবং ১ টি ছক্কা মেরেছেন তিনি। দুর্দান্ত ইনিংসের পর সৌম্য আউট হয়েছেন হাসারাঙ্গাকে রিভার্স সুইপ করতে গিয়ে। বাউন্ডারিতে দুর্দান্ত ক্যাচ নিয়েছেন দিলশান মাদুশঙ্কা।একই ওভারে ব্যাটিংয়ে নেমে আউট হন রিয়াদ।

নিজের খেলা দ্বিতীয় বলেই হাসারাঙ্গাকে স্টেপ আউট করে মারতে যান তিনি। স্ট্যাম্পিং হয়ে শূন্য রানে ফিরতে হয়েছে অভিজ্ঞ এই ব্যাটারকে।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৩ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩২ রান। ১৮ রানে অপরাজিত আছেন তাওহীদ হৃদয়। তাকে সঙ্গ দিতে ব্যাটিংয়ে এসেছেন অভিজ্ঞ মুশফিকুর রহিম।

এর আগে ব্যাটিংয়ে নেমে ইনিংসের তৃতীয় বলে আউট হয়েছেন লিটন। টাইগার ওপেনারকে আউট করতে দারুণ ফাঁদ পেতেছিল সফরকারীরা। আর সেই ফাঁদে পা দিয়ে দিলশান মাদুশঙ্কার লেন্থ বলে স্কয়ার লেগে ক্যাচ দেন লিটন।

ভালো শুরু এনে দিয়ে বেশিক্ষণ স্থায়ী হতে পারেননি গত ম্যাচের সেঞ্চুরিয়ান শান্ত। ৩৯ বলে ৪০ রান করে আউট হন দিলশান মাদুশঙ্কার দ্বিতীয় শিকার হয়ে। বাংলাদেশ ইনিংসের ১৩তম ওভারে স্লিপে ধরা পড়েন অধিনায়ক।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.