সোনমের অতিথি ডেভিড বেকহ্যাম

0
112
অভিনেত্রী সোনম কাপুরের বাসায় ডেভিড বেকহ্যাম

হঠাৎ ক্রিকেট মাঠে দেখা মিলল ফুটবল সুপারস্টার ডেভিড বেকহ্যামের। ভারতজুড়ে এখন চলছে বিশ্বকাপ ক্রিকেট উন্মাদনা; যা দেখতে গ্যালারিভর্তি দর্শকের উল্লাস-উচ্ছ্বাসে শামিল হয়েছিলেন এই ইংলিশ ফুটবলার।

বুধবার মুম্বাইর ওয়াংখেড়ে স্টেডিয়ামে বলিউড তারকাদের পাশে বসে ভারত-নিউজিল্যান্ড সেমিফাইনাল ম্যাচটি উপভোগ করতে দেখা গেছে তাঁকে। খেলা শেষে তিনি অতিথি হয়ে ছুটে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনম কাপুরের বাসায়। কারণ, ইংল্যান্ড ফুটবল দলের সাবেক এই অধিনায়ককে নিমন্ত্রণ করেছিলেন সোনম ও তাঁর স্বামী আনন্দ আহুজা। আনন্দ লন্ডনের একজন শিল্পপতি। যে কারণে সোনম-আনন্দ দম্পতি কয়েক বছর ধরে ইংল্যান্ডে বাস করছেন।

এরই সূত্রে ডেভিড বেকহ্যামের সঙ্গে গড়ে উঠেছে সখ্য। তাই নিজ দেশে এই ফুটবল তারকার আগমন উপলক্ষে নৈশভোজের আয়োজন করেছিলেন তারা। বেকহ্যাম তাদের নিমন্ত্রণ ফিরিয়ে দেননি।

ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ইউনিসেফের কাজের সূত্রেই এখন মুম্বাইয়ে অবস্থান করছেন ডেভিড বেকহ্যাম। সেখানে বিশ্বকাপ ক্রিকেট নিয়ে উন্মাদনা চলছে, যা মুগ্ধ করেছে এই ফুটবলারকে। তাই বুধবার বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচ দেখছে ছুটে গিয়েছিলেন ওয়াংখেড়ে স্টেডিয়ামে।

সেই সুবাদে সাক্ষাৎ হয়েছে ভারতীয় চলচ্চিত্রের মেগাতারকা রজনীকান্ত, তারকা অভিনেতা-অভিনেত্রী রণবীর কাপুর, আনুশকা শর্মা, কিয়ারা আদভানি, ক্রিকেট কিংবদন্তি শচীন টেন্ডুলকারসহ অনেকের সঙ্গে। খেলা শেষে নিমন্ত্রণ রক্ষা করেছেন সোনম কাপুরে বাসায় নৈশভোজে অংশ নিয়ে। এই ফুটবলারের সঙ্গে এ দিন আরও অতিথি হয়েছিলেন বলিউডের বেশ কয়েকজন শিল্পী ও নির্মাতা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.