সিলেটে কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে অস্ত্রের মহড়া, আটক ৩

0
132
সিসি ক্যামেরার ফুটেজে অস্ত্র নিয়ে মহড়ার দৃশ্য

সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে প্রতিদ্বন্দ্বী কাউন্সিলর প্রার্থীর বাড়ির সামনে অস্ত্র নিয়ে মহড়া ও হুমকি দেওয়ার অভিযোগে তিনজনকে আটক করেছে পুলিশ। শনিবার ভোররাতে তাদের আটক করা হয়।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) সুদীপ দাস জানান, শনিবার ভোররাতে আতিকুর রহমান, জুবের আহমদ ও নুরুজ্জামান নামে তিনজনকে আটক করা হয়েছে। তারা মহড়ায় ছিলেন। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। বিকেলে তাদের আদালতে পাঠানো হবে।

সিলেট নগরীর ৭ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান এবারও প্রার্থী হয়েছেন। সহযোগীদের নিয়ে গত মঙ্গলবার নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সাইদ মো. আব্দুল্লার বাসার সামনে অস্ত্রসহ তিনি মহড়া দেন বলে অভিযোগ ওঠে। এ সংক্রান্ত ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তোলপাড় শুরু হয়।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, নগরীর সুবিদবাজার ১৩/১৩ নং বাসার বাসিন্দা ও কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহর বাসার সামনে কয়েকটি মোটরসাইকেল নিয়ে সশস্ত্র মহড়া দেন ঘুড়ি মার্কার কাউন্সিলর প্রার্থী আফতাব হোসেন খান। এ সময় কয়েকটি মোটরসাইকেলে থাকা যুবকরা প্রতিদ্বন্দ্বী সাঈদ আব্দুল্লাহর বাসার মূল ফটকের দিকে অস্ত্র তাক করেন।

এ ঘটনায় কাউন্সিলর প্রার্থী সাঈদ আব্দুল্লাহ রিটার্নিং কর্মকর্তা বরাবর শুক্রবার অভিযোগ দেন। পরে বিষয়টি পুলিশকে জানায় নির্বাচন কমিশন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.