সিনেমায় সুযোগ দেওয়ার কথা বলে ধর্ষণের চেষ্টা, মুম্বাইয়ে গ্রেপ্তার কাস্টিং ডিরেক্টর

0
108
দীপক মালাকার। সংগৃহীত

উঠতি অভিনেত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দীপক মালাকার নামের মুম্বাইয়ের এক কাস্টিং ডিরেক্টরকে গ্রেপ্তার করেছে পুলিশ। ভারতীয় গণমাধ্যম মিড ডে জানিয়েছে, মালাকারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা), ৩৫৪ (নারীর শালীনতা ক্ষুণ্ন করার চেষ্টা বা অপরাধমূলক বলপ্রয়োগ), ৩৫৪–এ (যৌন নিগ্রহ) ও ৩৪২ (অন্যায়ভাবে আটকে রাখা) ধারার অধীনে মামলা করা হয়েছে। এখন পুলিশি হেফাজতেই রয়েছেন অভিযুক্ত দীপক মালাকার।

দীপকের সঙ্গে ফেসবুকে ওই তরুণীর পরিচয় হয়। দ্রুতই তাঁদের মধ্যে প্রেমের সম্পর্কও গড়ে ওঠে। ওই তরুণীকে হিন্দি সিনেমায় সুযোগ করে দেওয়ার স্বপ্ন দেখান দীপক। মুম্বাইয়ে আসার পর ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা করেন দীপক। বাধা পেয়ে তাঁকে মাথায় আঘাত করে পালিয়ে যান।

দীপক মালাকার। সংগৃহীত

জানা গেছে, দীপকের আঘাতে গুরুতরভাবে আহত হন ওই তরুণী। তিনি একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তাঁর অভিযোগের ভিত্তিতে গুজরাটের সুরাত থেকে দীপককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মিড ডে জানিয়েছে, ১১ আগস্ট মুম্বাইয়ে ভারাসোভা এলাকায় নিজের বন্ধুর বাড়িতে ওই তরুণীকে নিয়ে যান দীপক। সেখানেই তাঁকে ধর্ষণের চেষ্টা করেন। মাথায় আঘাত করার পর ওই তরুণী অজ্ঞান হয়ে গেলেও দীপক তাঁকে ওই বাড়িতে রেখেই পালিয়ে যান।

এক পুলিশ কর্মকর্তা ভারতীয় গণমাধ্যমকে বলেন, মাথায় আঘাত পাওয়ায় সঙ্গে সঙ্গেই ওই তরুণী অজ্ঞান হয়ে পড়েন। কিছুক্ষণ পর চেতনা ফিরে এলে প্রতিবেশীদের সাহায্যে বাইরে আসেন তিনি। আশপাশের বাড়ির মানুষই তাঁকে হাসপাতালে ভর্তি করে পুলিশে খবর দেন। এরপর তদন্ত শুরু করে পুলিশ।

তরুণীকে ফেলে পালিয়ে যাওয়ার সময় নিজের মুঠোফোন বন্ধ করে দিয়েছিলেন অভিযুক্ত দীপক। টাকা তোলার জন্য এটিএম কার্ড ব্যবহারের সূত্র ধরে তাঁর খোঁজ পায় পুলিশ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.