সালমানের ফ্ল্যাটে ইরার গায়েহলুদ, এসেছিলেন আমিরের দুই সাবেক স্ত্রীও

0
73
রীনা দত্ত, আমির খান ও কিরণ রাও

বছরের শুরুতেই ব্যস্ত বলিপাড়া। সাজ সাজ রব পড়ে গেছে বিটাউনে। আজ বুধবার আমির খানের মেয়ে ইরা আইনি মতে বিয়ে করতে চলেছেন তাঁর দীর্ঘদিনের প্রেমিক নূপুর শিখরকে। তবে কয়েক দিন ধরে বধূর সাজে সেজে উঠেছে আমিরের বান্দ্রার বাসা। গতকাল মঙ্গলবার দুপুর থেকেই ইরার বিয়ের আচার–অনুষ্ঠান শুরু হয়ে গেছে। দুপুরে গায়েহলুদ আর রাতে মেহেদির অনুষ্ঠান হয়েছে। বলিউড সুপারস্টার সালমান খানের বাসায় ইরার বিয়ের মেহেদির অনুষ্ঠানের আসর বসেছিল।

গতকাল দুপুরে ইরার বিয়ের গায়েহলুদের অনুষ্ঠান হয়েছে। এদিন ইরার মা, অর্থাৎ আমির খানের প্রথম স্ত্রী রীনাকে মারাঠি ঐতিহ্যবাহী ‘নওয়ারি’ শাড়িতে দেখা গিয়েছিল। এমনকি আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। আমিরের সাবেক এই স্ত্রীর পরনেও ছিল ‘নওয়ারি’ শাড়ি।

সালমান খানের বাসায় ইরার বিয়ের মেহেদির অনুষ্ঠানের আসর বসেছিল
সালমান খানের বাসায় ইরার বিয়ের মেহেদির অনুষ্ঠানের আসর বসেছিল, ইনস্টাগ্রাম থেকে

রীনা আর কিরণকে সাবেকি বেশে দেখে নেটজনতা দারুণ উৎফুল্ল ছিলেন। আমিরের দুই সাবেক পত্নীর সাবেকি লুকের প্রশংসা সবাই করছেন। কিরণ আর রীনার নানা ভিডিও এদিন নেট দুনিয়ায় ছেয়ে গেছে। রীনার সঙ্গে নূপুরের মাকেও দেখা গেছে গায়েহলুদের অনুষ্ঠানে। মেয়ের বিয়েকে ঘিরে যে খান পরিবার দারুণ খুশি, তা আমির আর রীনার চোখেমুখে স্পষ্ট।

আমির খানের প্রথম স্ত্রী রীনাকে মারাঠি ঐতিহ্যবাহী ‘নওয়ারি’ শাড়িতে দেখা গিয়েছিল
আমির খানের প্রথম স্ত্রী রীনাকে মারাঠি ঐতিহ্যবাহী ‘নওয়ারি’ শাড়িতে দেখা গিয়েছিল, ইনস্টাগ্রাম থেকে

বান্দ্রায় বলিউড সুপারস্টার সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে মেহেদির অনুষ্ঠানে আমির আর তাঁর বড় ছেলে জুনেইদকে সাধারণ পোশাকে দেখা গিয়েছিল। আমির আর কিরণের ছেলে আজাদ এই রাতে সাবেকি পোশাকে হাজির ছিলেন।

আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন
আমিরের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ইনস্টাগ্রাম থেকে

আমির খানের মা জীনাত হুসেনকেও সালমানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে প্রবেশ করতে দেখা গিয়েছিল। এই রাতে হাজির ছিলেন আমিরের পরিবারের আরও কিছু আত্মীয়-পরিজন। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাইরের বেশ কিছু ছবি ও ভিডিও নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে। জানা গেছে, সালমান নিজে মেহেদির অনুষ্ঠানের তদারকি করেছেন। জানা গেছে, ৮ জানুয়ারি ইরা আর নূপুর মারাঠি মতে সাত পাকে বাঁধা পড়বেন।

ইরার হবু বর নূপুর পেশায় ফিটনেস কোচ। বহু বলিউড তারকাকে তিনি ফিটনেসের ট্রেনিং দেন। শুধু তা-ই নয়, রাজ্যস্তরে টেনিস খেলেছেন নূপুর। ইরা শুরু থেকেই নূপুরের সঙ্গে তাঁর সম্পর্কের ব্যাপারে খোলামেলা।

ইরার হবু বর নূপুর পেশায় ফিটনেস কোচ
ইরার হবু বর নূপুর পেশায় ফিটনেস কোচ, ইনস্টাগ্রাম থেকে

জিমে শরীরচর্চার সময় ইরা আর নূপুরের বিভিন্ন অন্তরঙ্গ ছবি নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। এসব ছবিতে তাঁদের গভীর চুম্বন করতেও দেখা গিয়েছিল। গত বছর সেপ্টেম্বরে ইরা আর নূপুরের বাগ্‌দান অনুষ্ঠান ইতালিতে হয়েছিল। এর ঠিক দুই মাস পর তাঁরা মুম্বাইতে এক ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন। এই পার্টিতে আমিরের দুই স্ত্রী কিরণ রাও ও রীনা দত্ত, অভিনেত্রী ফাতিমা সানা শেখ, ঘনিষ্ঠ আত্মীয়স্বজন আর বন্ধুবান্ধব হাজির ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.