সরকার আন্তরিক, বিএনপি খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে: তথ্যমন্ত্রী

0
129
চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় শেখ রাসেল এভিয়ারি পার্কে নতুনভাবে চালু করা কেব্‌ল কার উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। আজ সন্ধ্যায় রাঙ্গুনিয়ায়

তথ্য ও সম্প্রচারমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, সরকার খালেদা জিয়ার স্বাস্থ্যের বিষয়ে যথেষ্ট আন্তরিক, বরং বিএনপি তাঁর স্বাস্থ্য নিয়ে রাজনীতি করছে। খালেদা জিয়া যতবার হাসপাতালে গেছেন, ততবার বিএনপি বলেছে তাঁর জীবন সংকটাপন্ন, তাঁকে বিদেশে পাঠাতে হবে। অথচ প্রতিবারই খালেদা জিয়া চিকিৎসকদের সেবায় সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। তিনি সর্বোচ্চ চিকিৎসা যাতে পান, সেটি নিশ্চিত করতে যা দরকার, সরকার সেটি করেছে।

আজ শনিবার সন্ধ্যায় চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় শেখ রাসেল অ্যাভিয়ারি পার্কে এক অনুষ্ঠানে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। পার্কে নতুন করে কেব্‌ল কার উদ্বোধন উপলক্ষে চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের আয়োজনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এর আগে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের পরিবেশ-প্রকৃতি রক্ষার জন্য কাজ করে যাচ্ছেন, এ কারণে দেশের পরিবেশ এখন আগের চেয়ে অনেক ভালো। দেশে বনভূমিও বৃদ্ধি পেয়েছে।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছায় শেখ রাসেল অ্যাভিয়ারি অ্যান্ড ইকো পার্ক স্থাপন করা সম্ভব হয়েছে। পার্কের উন্নয়নের জন্য আরও ১২৬ কোটি টাকা সরকার বরাদ্দ দিয়েছে। ১০ বছর আগে পার্কটিতে ২ দশমিক ৪ কিলোমিটার দূরত্বের কেব্‌ল কার স্থাপন করা হয়। এখন নতুন করে দুই কিলোমিটারে কেব্‌ল কার স্থাপনের কাজ চলছে। এই কাজ শেষ হলে দেশের সবচেয়ে বেশি দূরত্বের কেব্‌ল কার চলবে শেখ রাসেল অ্যাভিয়ারি অ্যান্ড ইকো পার্কে। তখন পার্কটি দেশি-বিদেশি পর্যটকদের কাছ জনপ্রিয় হয়ে উঠবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চট্টগ্রাম অঞ্চলের বন সংরক্ষক বিপুল কৃষ্ণ দাস। বিশেষ অতিথি ছিলেন টেকসই বন ও জীবিকা (সুফল) প্রকল্পের পরিচালক এবং চট্টগ্রামের উপপ্রধান বন সংরক্ষক গোবিন্দ রায়, চট্টগ্রাম দক্ষিণ বন বিভাগের বিভাগীয় কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, রাঙ্গুনিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বজন কুমার তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা আতাউল গনি ওসমানী ও বন বিভাগের রাঙ্গুনিয়া রেঞ্জের কর্মকর্তা মো. নাহিদ হাসান।

অনুষ্ঠানে সুফল প্রকল্পের আওতায় ১২৩ জনকে চেক বিতরণ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.