সমাবেশস্থলে আসছেন আ.লীগ নেতাকর্মীরা

0
120
আওয়ামী লীগের শান্তি সমাবেশ মঞ্চে নেতাকর্মীরা

রাজপথে শক্তি প্রদর্শনে মাঠে নেমেছে দেশের প্রধান দুই রাজনৈতিক প্রতিপক্ষ। ক্ষমতাসীন আওয়ামী লীগ ও তার প্রধান প্রতিপক্ষ বিএনপি একই সময়ে রাজধানীতে মাত্র এক কিলোমিটার ব্যবধান দূরত্বে বড় কর্মসূচির ডাক দিয়েছে। এই কর্মসূচি উপলক্ষে এরই মধ্যে নয়াপল্টনে সমাবেশস্থলে অবস্থান করছেন বিএনপির নেতাকর্মীরা। আর আওয়ামী লীগের সমাবেশস্থলে এখনও নেতাকর্মীরা আসছেন।

রাজধানীর বায়তুল মোকারমের দক্ষিণ ফটকে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত এই সমাবেশ বুধবার বিকেল তিনটায় শুরু হবে। সমাবেশস্থলে বুধবার দুপুর ১টা পর্যন্ত নেতাকর্মীদের দেখা যায়নি। মঞ্চ ও সামনের চেয়ার ফাঁকা। পুলিশ প্রহরা জোরদার।

তারপর দুপুর দেড়টার দিকে ক্ষমতাসীন দলটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন ও দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া সমাবেশস্থলে আসেন। তারা সাংবাদিকদের বলেন, বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে আজকের শান্তি সমাবেশ। যেকোনো ধরনের সন্ত্রাস সহিংসতার বিরুদ্ধে রুখে দাঁড়ানো হবে।

এদিকে আওয়ামী লীগের ‘শান্তি সমাবেশে’ যোগ দিতে ১৫ হাজার নেতাকর্মী নিয়ে রওনা হয়েছেন আওয়ামী লীগ থেকে বহিষ্কৃত গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম।

জানা গেছে, ক্ষমতাসীন দলটির সমাবেশে যোগ দিতে জাহাঙ্গীর আলম ৩০০টি বাস, ৭০টি মাইক্রোবাসে প্রায় ১৫ হাজার নেতাকর্মী নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.