সংসারজীবনে দীপিকার যে আফসোস

0
75
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম থেকে

গত মঙ্গলবার দাম্পত্য জীবনের পাঁচ বছর পার করে ফেললেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। যদিও এই জুটিকে দেখলে মনে হয়, এই তো সেদিনই সংসার শুরু করলেন তাঁরা! তবে দুজনেরই কর্মজীবনের ব্যস্ততার কারণে একে অপরের সঙ্গ খুবই কম পান। সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা এ নিয়ে কিছু কথা বলেছেন।

বিয়ের আগে বেশ কয়েক বছর প্রেম পর্ব চলেছিল দীপিকা আর রণবীরের মধ্যে। এরপর ২০১৮ সালের ১৪ নভেম্বর তাঁরা সাত পাকে বাঁধা পড়েছিলেন। ইতালির লেক কোমোতে এই জুটির বিয়ের আসর বসেছিল। দীপিকা-রণবীরের বিয়েতে উপস্থিত ছিলেন নিকটাত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধব।

সেই শুরু, বিয়ের পর থেকেই চরম ব্যস্ততার মধ্যে কাটছে তাঁদের দিনগুলো। আর তাই একে অপরের সঙ্গে সময় কাটানোর জন্য রীতিমতো পরিকল্পনা আর শিডিউল বানাতে হয়। এ কথা স্বয়ং দীপিকার।

দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম থেকে
দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম থেকে

ভোগ সাময়িকীকে দেওয়া এক সাক্ষাৎকারে দীপিকা বলেছেন, ‘আমাদের পেশা এমনই যে একে অপরের জন্য সময় বের করতে হয়। আমাদের মধ্যে কেউ একজন টানা এক মাস ধরে ভ্রমণে থাকি। কখনো রণবীর বেশি রাতে বাড়ি ফেরে। আবার কখনো আমাকে সকাল সকাল বেরিয়ে পড়তে হয়।’

সংসার সম্পর্কে বলতে গিয়ে দীপিকা আফসোস করে বলেছেন, ‘কখনো এমন হয় যে আমরা এক শহরে থেকেও একে অপরের সঙ্গে থাকতে পারি না। আমরা একে অপরের সঙ্গে বেশি সময় কাটাতে চাই না।

রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম থেকে
রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইনস্টাগ্রাম থেকে

কিছু এতটুকু সময় চাই যে যাতে অন্তত নিজেদের সুখ-দুঃখ একে অপরের সঙ্গে ভাগ করে নিতে পারব। দুজন যখন একান্তে সময় কাটাই, তখন সত্যি দারুণ লাগে। এ অনুভূতি বলে প্রকাশ করার মতো নয়। তবে আমাদের পরিবারের সঙ্গেও সময় কাটাতে চাই। এ জন্য দুজনই খুব চেষ্টা করি।’

দীপিকার ঝুলিতে এখন একের পর এক সিনেমা। তাঁকে আগামী দিনে দেখা যাবে ‘ফাইটার’, ‘কল্কি ২৯৯৮ এডি’, ‘সিংহাম থ্রি’ ছবিতে। রণবীরের আছে ‘ডন থ্রি’র মতো ছবি। এ ছবির শুটিং শিগগিরই শুরু হবে। এ ছাড়া ‘সিংহাম’-এও এক গুরুত্বপূর্ণ চরিত্রে তাঁকে দেখা যাবে। এরপর শুরু করবেন আদিত্য চোপড়ার নাম ঠিক না হওয়া সিনেমা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.