শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামার আগে লঙ্কান শিবিরে বড় ধাক্কা

0
67
শ্রীলঙ্কা

বাংলাদেশের বিপক্ষে সিরিজ জয়ের লক্ষ্যে তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামবে শ্রীলঙ্কা। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে বড় দুঃসংবাদ পেয়েছে লঙ্কানরা। এই ম্যাচ থেকে ছিটকে গেছেন তরুণ পেসার মাথিশা পাথিরানা।

শুক্রবার (৮ মার্চ) নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। বাম পায়ের গ্রেড–ওয়ান হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন তিনি। দ্বিতীয় টি-টোয়েন্টিতে বোলিংয়ের সময় ওই ইনজুরিতে পড়েছিলেন পাথিরানা।

এর আগে ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে লঙ্কান ম্যানেজার মাহিন্দা হালাঙ্গোদা জানিয়েছিলেন, পাথিরানাকে স্ক্যান করানোর জন্য পাঠিয়েছি। রিপোর্ট পেলে সে খেলবে কিনা জানা যাবে।

দ্বিতীয় টি-টোয়েন্টিতে ইনজুরির কারণে নিজের পুরো বোলিং কোটা পূরণ করতে পারেননি তরুণ এই পেসার। ৩.৪ ওভার করেই তিনি মাঠ ছেড়ে যান। যেখানে ২৮ রান খরচায় ২ উইকেট নিয়েছিলেন ২১ বছর বয়সী এই তারকা।

তবে এই ম্যাচ দিয়ে মাঠে ফিরছেন লঙ্কানদের নিয়মিত অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা। আফগানিস্তান সিরিজে আম্পায়ারের বিরুদ্ধে নেতিবাচক মন্তব্য করায় তিনি দুই ম্যাচের নিষেধাজ্ঞায় ছিলেন।

সবমিলিয়ে সিরিজ জয়ের ব্যাপারে আশাবাদী এই লঙ্কান ম্যানেজার। তিনি বলেন, আফগানিস্তান সিরিজের পর এখানেও দলের টপ অর্ডাররা ভালো করছে। আশা করি কালও তারা ঘুরে দাঁড়াবে এবং সিরিজ নিশ্চিত করবে। হাসারাঙ্গা ফিরছে, তার আগমন দলে বাড়তি শক্তি জোগাবে। একইসঙ্গে দিনের বেলা যেহেতু ম্যাচ ফলে শিশিরও থাকবে না, যাকে সে কাজে লাগাতে পারবে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.