শেখ হাসিনা জনগণের ভোটের প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল: মতিয়া চৌধুরী

0
92
নকলা উপজেলার বারমাইসা দাখিল মাদ্রাসা মাঠে কম্বল বিতরণ

সংসদ উপনেতা মতিয়া চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঁকা পথে কখনও ক্ষমতায় আসেননি। তিনি জনগণের ভোটের প্রতি অত্যন্ত শ্রদ্ধাশীল। তিনি দৃঢভাবে বিশ্বাস করেন ফ্রি, ফেয়ার এবং ক্রেডিবল নির্বাচন হলে আওয়ামী লীগকে কেউ কোনোদিন হারাতে পারবে না। শুক্রবার সকালে শেরপুরের নকলা উপজেলার বারমাইসা দাখিল মাদ্রাসা মাঠে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এ দেশের অগ্রযাত্রায় যত অর্জন সবকিছু আওয়ামী লীগের হাত ধরেই হয়েছে। বঙ্গবন্ধুর পরে সবচেয়ে সুযোগ্য নেতৃত্ব এখন আওয়ামী লীগকে নেতৃত্ব দিচ্ছেন। শেখ হাসিনা মানবতার মা। যিনি সকল প্রতিকূল অবস্থা ধৈর্যের সঙ্গে মোকাবিলা করেন। তাই তাঁর হাতে দেশ ও দেশের মানুষ নিরাপদ।

করোনাকালে দেশের অর্থনীতি শেখ হাসিনা ধরে রেখেছেন মন্তব্য করে বলেন, সারা পৃথিবী যখন অর্থনৈতিক মন্দার প্রভাবে হিমশিম খাচ্ছে। তখনও আমাদের অর্থনীতি থমকে যায়নি বরং এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা প্রধানমন্ত্রীর দায়িত্বে আছেন বলেই আমরা এত ভালো আছি।

বিএনপির প্রতি ইঙ্গিত করে সংসদ উপনেতা বলেন, যারা সবসময় ষড়যন্ত্র করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে তারাই নির্বাচনকে ভয় পায়। নির্বাচন বানচাল করার জন্য জীবন্ত মানুষের গায়ে আগুন দেয়, অগ্নিসন্ত্রাস করে। তিনি আগামী নির্বাচনে সবাইকে অংশগ্রহণের আহবান জানিয়ে বলেন, নির্বাচন কমিশনের অধীনে অবাধ ও নিরপেক্ষ নির্বাচন হবে। আসুন, নিজেদের জনপ্রিয়তা যাচাই করুন।

এ সময় মতিয়া চৌধুরীর সঙ্গে নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন। তিনি নিজ তহবিল থেকে উরফা ইউনিয়নের ১৭টি প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদ্রাসার ১৭০ জন শিক্ষার্থী ও ২০০ হতদ্ররিদ্র মানুষের হাতে একটি করে কম্বল তুলে দেন।

এরপর নালিতাবাড়ী উপজেলার ১২ ইউনিয়ন ও একটি পৌরসভার প্রাথমিক বিদ্যালয় ও এবতেদায়ী মাদ্রাসার ২ হাজার ৭৮০ জন শিক্ষাথী ও প্রতি ইউনিয়নে ১০০ জন দরিদ্র মানুষকে নিজ তহবিল থেকে একটি করে কম্বল প্রদান করেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.