শাহরুখ সুস্থ আছেন, চোটের খবর সঠিক নয়

0
113
বুধবার ভোরে মুম্বাই বিমানবন্দর থেকে বের হতে দেখা গেছে শাহরুখ খানকে।

বলিউড তারকা শাহরুখ খান পুরোপুরি সুস্থ আছেন। লস অ্যাঞ্জেলেসে শুটিং চলাকালীন নাকে আঘাত পাওয়ার যে খবর এসেছিল তা সঠিক নয়।

বুধবার ভোরে সম্পূর্ণ সুস্থ-স্বাভাবিকভাবে তাকে ভারতের মুম্বাই বিমানবন্দর থেকে বের হতে দেখা গেছে। নাকে কোনো আঘাতের চিহ্ন বা ব্যান্ডেজ দেখা যায়নি। এ সময় তার সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী খান ও ছেলে আব্রাম খান। খবর- হিন্দুস্তান টাইমস

এয়ারপোর্ট থেকে বের হওয়ার সময় এক পাপারাজ্জির ক্যামেরায় ধরা পড়েন শাহরুখ। ছবিতে দেখা গেছে, বলিউড বাদশা একটি নীল হুডি ও কালো ক্যাপ পরে আছেন। স্ত্রী গৌরী খান ও ছোট ছেলে আব্রাম খানও পার্কিং এলাকায় তার সঙ্গে হাঁটছিলেন।

বলিউডের জনপ্রিয় এই অভিনেতার সুস্থতার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বস্তি প্রকাশ করেছেন ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা।

মঙ্গলবার সূত্রের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছিল, বলিউড তারকা শাহরুখ খান লস অ্যাঞ্জেলেসে শুটিং চলাকালীন নাকে আঘাত পেয়েছেন। যুক্তরাষ্ট্রে তার নাকে অস্ত্রোপচার করা হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছিল, দুর্ঘটনার পরে শাহরুখ খান ভারতে ফিরে এসেছেন। তার নাকে ব্যান্ডেজ দেখা গেছে। তিনি এখন বাড়িতে আছেন এবং সেরে উঠছেন।

শাহরুখ বেশ কয়েক দিন ধরে দেশের বাইরে ছিলেন। লস অ্যাঞ্জেলেসে সিনেমার সেটে দুর্ঘটনার খবর নিয়ে শাহরুখ বা তার টিমের পক্ষ থেকে কোনো বিবৃতি দেওয়া হয়নি।

সম্প্রতি দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ ছবির মাধ্যমে বড় পর্দায় ফেরেন শাহরুখ। রোমান্সের খোলস ছেড়ে ভরপুর অ্যাকশনে মন দিয়েছেন তিনি। সামনে মুক্তি পেতে চলেছে তার প্রথম প্যান ইন্ডিয়ান ছবি ‘জওয়ান’। সেখানেও পুরো অ্যাকশন মুডে দেখা যাবে তাকে। ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। টুকটাক কিছু প্যাচ শুটিংও চলছে। ওই ছবিরই প্রচারণা প্রোপাগান্ডা হিসেবে নাকে আঘাতের খবর ছড়িয়ে ছিল কি না তা নিয়ে অনেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে সন্দেহ প্রকাশ করেছেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.