শাহরুখকন্যা সোহানা কার সঙ্গে প্রেম করছেন?

0
91
সোহানা খান

স্টার কিড হওয়ায় শাহরুখকন্যা সোহানা খানকে নিয়ে বরাবরই কৌতুহলী দর্শকরা। সোহানা কার সঙ্গে প্রেম করছেন, কার হাত ধরে ঘুরে বেড়াচ্ছেন, অভিনয়ে আসছেন কিনা এসব নিয়ে আগ্রহের শেষ নেই।  তবে খুব একটা খবর বাইরে আসেনি সোহানার প্রেম নিয়ে।

সর্বশেষ জ়োয়া আখতারের নতুন সিরিজ ‘দ্য আর্চিজ়’-এ একসঙ্গে অভিনয়ের সূত্রে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দার সঙ্গে  ঘনিষ্ঠ হতে দেখা গেছে সোহানার। এতেই পাপারাৎজিদের ছবিতে উঠে আসে তাদের মুখ। তবে নিজেদেরকে শুধু বন্ধু বলে পরিচয় দিয়েছেন সোহানা আর অগস্ত্য। তবে অনেকের ধারণা প্রেম করছেন তারা। কিন্তু সম্প্রতি পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পরা কিছু মুহূর্ত এই ধারণাকে আরও উসকে দিয়েছে।

সামাজিক মাধ্যমে সুহানা ও অগস্ত্যের একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অগস্ত্যকে সুহানার দিকে উড়ন্ত চুমু ছুঁড়ে দিতে দেখা গেছে। শুধু তাই নয়, সুহানাকে গাড়ি পর্যন্ত এগিয়েও দিয়েছেন অগস্ত্য।

ইনস্টাগ্রামে এক পাপারাজ্জির প্রোফাইল থেকে শেয়ার করা এই ভিডিওটি তানিয়া শ্রফের জন্মদিনের অনুষ্ঠানে ধারণ করা হয়েছে। অগস্ত্যও একই পার্টিতে গিয়েছিলেন।

গাড়িতে উঠে চলে যাওয়ার আগে সুহানা অগস্ত্যের সঙ্গে কিছুক্ষণ কথা বলেন। এরপর হাত নাড়িয়ে বিদায় জানান। এরপরেই উড়ন্ত চুমু দেন অগস্ত্য এবং সুহানার গাড়ির দরজা বন্ধ করে দেন। এরপর আবার হেঁটে পার্টির দিকে এগিয়ে যান। এসময়ে অগস্ত্যের সঙ্গে ছিলেন তানিয়া শ্রফ ও অহন শেঠি।

এবছরের শুরুর দিকে হিন্দুস্তান টাইমসের খবর নিশ্চিত করেছিল যে সুহানা ও অগস্ত্য প্রেম করছেন। পারিবারিক সূত্রে তারা দুজনেই একে অপরকে আগে থেকেই চেনেন। তবে ইদানীং শুটিং ফ্লোর থেকে শুরু করে বলিউডের সব পার্টিতে একসঙ্গেই দেখা যাচ্ছে তাদের। শুধু বন্ধুত্বের চেয়ে তাদের ঘনিষ্ঠতা আরও কিছুটা বেড়েছে। সেই রসায়ন ধরা পড়েছে আলোকচিত্রীদের ক্যামেরাতেও।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.