‘শান্তি সমাবেশে’ চটলেন কামরুল ইসলাম

0
93
সমাবেশে বক্তব্য রাখছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম

আওয়ামী লীগের শান্তি সমাবেশে নেতাকর্মীরা শৃঙ্খলা না মানায় চটেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের এক সমাবেশে এ ঘটনা ঘটে।

‘বিএনপি-জামায়াতের সন্ত্রাস, জঙ্গিবাদ, নৈরাজ্য, অপরাজনীতি ও অব্যাহত দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে শান্তি’ শীর্ষক এ শান্তি সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। এতে  সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী ও সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির।

নেতাকর্মীদের উদ্দেশে কামরুল ইসলাম বলেন, একটা প্রশ্ন করি। আপনার সবাই মন্নাফী ও হুমায়ুনের কর্মী। মন্নাফীর যখন বক্তব্য দেবেন তখন দাঁড়িয়ে স্লোগান দিতে হবে, পাগলের মতো, হুমায়ুন কবিরের নাম শোনা মাত্র আপনার পাগলের মতো স্লোগান দিতে থাকেন। আজ বিএনপির সমাবেশ হচ্ছে, বিএনপির যে কর্মসূচি বড় কিন্তু, একেবারে খাটো করে দেখার সুযোগ নেই। কিন্তু আপনারা সবাই ব্যানারটা উঁচিয়ে রেখেছেন অথচ মন্নাফীর ও হুমায়ুনের কথা শোনেন না। আপনারা কি চান না- এ সমাবেশটা বিএনপির কর্মসূচি থেকে বড় হোক। এটা যদি চান তাহলে ব্যানার নামিয়ে ফেলেন।

তিনি আরও বলেন, আর যদি আপনার মন্নাফীর ও হুমায়ুনকে ভালো না বাসেন। যদি মনে করেন বিএনপির কর্মসূচি থেকে আমাদের কর্মসূচি মিডিয়াতে ছোট দেখা যাক, তাহলে যেসব ব্যানার নামিয়েছেন সব উঁচু করে ধরেন। একপর্যায় তিনি ক্ষিপ্ত হয়ে ব্যানার ছিঁড়ে ফেলতে বলেন। মঞ্চে থাকা নেতাকর্মীরাও হাত দিয়ে ব্যানার নামিয়ে ফেলতে ইশারা করেন।

কামরুল বলেন, দীর্ঘ ৪০ বছর মহানগরে আওয়ামী লীগে রাজনীতি করছি। এটা কী?

এ সময় নেতাকর্মীরা স্লোগান দিলে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, স্লোগান দিবা না, নো স্লোগান, ব্যানার ছিঁড়ো, ছবি নামাও। আমার ছবি নামাও, এটা ছিঁড়ো। এটা কী? তোমরা মন্নাফী ও হুমায়ুনের স্লোগান দিচ্ছ, কিন্তু তাদের কথা শোন না, কেমন নেতা মানো তোমরা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.