বর্তমান সরকার শেষ অবস্থায় চলে এসেছে: শামসুজ্জামান দুদু

0
104
মানববন্ধনে বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, ‘বর্তমান সরকার শেষ অবস্থায় চলে এসেছে, তাদের পতন সামনের দিনে।’

নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এবং নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন ও খালেদা জিয়ার মুক্তিসহ ১০ দফা দাবিতে শনিবার দুপুরে ঝিনাইদহ জেলা বিএনপি আয়োজিত মানববন্ধনে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

শামসুজ্জামান দুদু বলেন, ‘বর্তমান সময়ে বিভিন্ন প্রতিষ্ঠান ও ভবনে যে বিস্ফোরণ হচ্ছে এটি সরকারের ব্যর্থতা বলেই আমরা মনে করছি। কারণ তারা সঠিকভাবে দেশ চালাতে পারছে না, অপরাধ প্রবণতা নিয়ন্ত্রণ করতে পারছে না।’

তিনি বলেন, সাধারণ কোনো ঘটনায় এমন বিস্ফোরণ হতে পারে না। এ জন্য সঠিক কারণ নির্ধারণ না করে উল্টো তারা অতীতের নীতি অনুসরণ করে বিস্ফোরণের দোষ বিএনপির ঘাড়ে চাপানোর চেষ্টা করছে।

এ প্রসঙ্গে শামসুজ্জামান দুদু আরও বলেন, ‘নানান ষড়যন্ত্রের মাধ্যমে অতীতে আমরা দেখেছি, কোনো ঘটনা সরকার ঘটিয়ে বিএনপির ওপর চাপানোর চেষ্টা করেছে। এটা তাদের পুরাতন খেলা। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানেন খেলা কীভাবে তারা শুরু করেন। উনি মাঝে মাঝে খেলার কথা বলেন। তাই বলবো- এখন নিজেদের দোষ অন্যের ঘাড়ে চাপানোর খেলা ওবায়দুল কাদের শুরু করেছেন।’

মানববন্ধনে জেলা বিএনপির সভাপতি এম এ মজিদ বলেন, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বাংলাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়েছে। এটি এখন শুধু বিএনপি না, গণমানুষের আন্দোলনে রূপ নিয়েছে।

এর আগে জেলার ছয় উপজেলা থেকে বিএনপি ও এর সহযোগী সংগঠনের পক্ষ থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে মানববন্ধনে যোগ দেন।

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহিদুজ্জামান মনা, সহসভাপতি মুন্সী কামাল আজদ পান্নু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মজিদ বিশ্বাস, শাহজাহান আলী, আসিফ ইকবাল মাখন, সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান পাপ্পুসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.