রোনালদোর ওপর নিষেধাজ্ঞা, গুণতে হচ্ছে জরিমানাও

0
96
ক্রিস্টিয়ানো রোনালদো।

দর্শকদের দিকে বাজে অঙ্গভঙ্গির দায়ে সৌদি প্রো লিগে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। এর পাশাপাশি তাকে ৩০ হাজার সৌদি রিয়াল জরিমানাও করা হয়েছে।

বুধবার সৌদি ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি অ্যান্ড এথিকস কমিটি এ রায় দিয়েছে।

নিষেধাজ্ঞার বিরুদ্ধে আপিল করার সুযোগ নেই রোনালদোর। ফলে আল নাসরের সামনের ম্যাচে খেলতে পারবেন না ৩৯ বছর বয়সী এই পর্তুগিজ তারকা।

সৌদি আরবে খেলতে যাওয়ার পর দর্শকদের আচরণে বিরক্ত হয়ে রোনালদো মেজাজ হারিয়েছেন একাধিকবার। তবে রোববার আল শাবাবের বিপক্ষে ম্যাচে রোনালদোর অনেককেই প্রতিক্রিয়া ক্ষুব্ধ করে। ম্যাচ চলাকালীন আল শাবাবের একদল দর্শক ‘মেসি মেসি’ আওয়াজ তুললে একপর্যায়ে তাদের দিকে তাকিয়ে বাজে অঙ্গভঙ্গি করেন রোনালদো। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

সৌদি আরবের সংবাদমাধ্যম আর-রিয়াদিয়া জানিয়েছে, ওই দিনের ঘটনার বিষয়ে রোনালদোর কাছে ব্যাখ্যা চেয়েছিল সৌদি ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি অ্যান্ড এথিকস কমিটি। রোনালদো কমিটিকে জানান, তিনি কোনো দৃষ্টিকটু আচরণ করেননি। তিনি আরও জানান, যা করেছেন, তা ইউরোপীয় ফুটবলে সাধারণ ব্যাপার। সব ক্লাব ও খেলোয়াড়ের প্রতিই তার পূর্ণ শ্রদ্ধা আছে।

রয়টার্স জানিয়েছে, জরিমানার ১০ হাজার রিয়াল দিতে হবে সৌদি ফুটবল ফেডারেশনকে। আর অভিযোগ প্রস্তুতকরণ খরচবাবদ আল শাবাবকে ২০ হাজার রিয়াল।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.