রণবীর নিলেন ২৫ কোটি, আলিয়া ১০ কোটি

0
101
‘রকি অউর রানি কি প্রেমকাহানি’র একটি দৃশ্যে রণবীর সিং ও আলিয়া ভাট

‘রকি অউর রানি প্রেমকাহানি’ ছবিটি মুক্তির দিন যত এগিয়ে আসছে, ততই উন্মাদনা বাড়ছে। ছবিটিকে ঘিরে অত্যন্ত আশাবাদী নির্মাতারা। তবে ছবিটি মুক্তির আগেই মোট অঙ্ক পকেটে পুরে ফেলেছেন তাঁরা। তাই এখনই কিছুটা স্বস্তির নিশ্বাস ফেলছেন নির্মাতারা।

২৮ জুলাই বড় পর্দায় মুক্তি পাবে করণ জোহর প্রযোজিত এবং পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিটি। এই ছবিতে আবার জুটি বেঁধে আসছেন রণবীর সিং ও আলিয়া ভাট। জানা গেছে, প্রেমের ছবিটি মুক্তির আগেই মোট বাজেটের ৯০ শতাংশ তুলে ফেলেছেন নির্মাতারা। ‘রকি অউর রানি’ ছবির মোট বাজেট ১৬০ কোটি রুপি। নির্মাতারা ১৮ কোটি রুপি খরচ করেছেন এই ছবির প্রচারে। ভারতের বড় বড় শহর ঘুরে জোর প্রচারণা করছেন আলিয়া ও রণবীর। ছবিটির সর্বমোট বাজেট ১৭৮ কোটি রুপি।

এখন পর্যন্ত ছবিটি ডিজিটাল স্বত্ব থেকে ৮০ কোটি, স্যাটেলাইট স্বত্ব থেকে ৫০ কোটি রুপি আয় করেছে।

ছবির প্রচারে আলিয়া ও রণবীর
ছবির প্রচারে আলিয়া ও রণবীর

এ ছাড়া এই ছবির মিউজিক স্বত্ব সারেগামাকে বিক্রি করে নির্মাতারা পেয়েছেন ৩০ কোটি রুপি। অ্যামাজন প্রাইম ভিডিওকে তাঁরা ডিজিটাল স্বত্ব বিক্রি করেছেন। স্যাটেলাইট স্বত্ব বিক্রি করেছে কালার্সকে। তাই সব মিলিয়ে নির্মাতাদের ঝাঁপিতে ১৬০ কোটি রুপি এখনই এসে গেছে।

‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবিতে পাঞ্জাবি তরুণ রকির ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। এই ছবির জন্য তিনি ২৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। এদিকে আলিয়াকে ছবিতে দেখা যাবে রানী চ্যাটার্জি নামের এক বাঙালি তরুণীর চরিত্রে। তিনি এই ছবির পারিশ্রমিক হিসেবে নিয়েছেন ১০ কোটি রুপি। এ ছাড়া শাবানা আজমি, ধর্মেন্দ্র, জয়া বচ্চনদের মতো প্রবীণ অভিনেতারা এক কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলে খবর।

‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ভারতের সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়ে গেছে। ২ ঘণ্টা ৪৮ মিনিটের ছবিটিতে সেন্সর বোর্ড পাঁচটি বদল করার নির্দেশ দিয়েছে। জানা গেছে, সেন্সর বোর্ড কিছু গালাগালি কেটে দিয়েছে। আর বেশ কিছু শব্দ বদল করেছে তারা।

ছবির প্রচারে আলিয়া ও রণবীর
ছবির প্রচারে আলিয়া ও রণবীর

করণ জোহর পরিচালিত এই ছবির তিনটা গোটা সংলাপ পুরোপুরি বাদ দেওয়া হয়েছে। এর মধ্যে একটি ছিল লোকসভা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে। এই ছবির ট্রেলারে কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুর–সম্পর্কিত একটা দৃশ্য দেখা গেছে। সেই দৃশ্যটিও কাটাছেঁড়া করেছে সেন্সর বোর্ড।

পরিচালক হিসেবে করণ জোহরের এটা সপ্তম ছবি। সম্প্রতি তিনি চিত্রনির্মাতা হিসেবে বলিউড ইন্ডাস্ট্রিতে ২৫ বছর পার করে ফেলেছেন। এদিকে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবির মাধ্যমে দ্বিতীয়বার জুটি বেঁধে আসছেন রণবীর ও আলিয়া। এর আগে তাঁরা যোয়া আখতারের ‘গাল্লি বয়’ ছবিতে জুটি বেঁধেছিলেন।

‘তুম কেয়া মিলে’ গানের দৃশ্যে আলিয়া ও রণবীর
‘তুম কেয়া মিলে’ গানের দৃশ্যে আলিয়া ও রণবীর

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.