যুক্তরাষ্ট্রে ‘আনন্দমেলা’য় চরকি স্টলে তারকাদের ঢল

0
108
এবার এ মেলায় বিশেষ আকর্ষণ বাংলাদেশের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘চরকি’র উপস্থিতি

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে প্রতিবছর আয়োজন করা হয় ‘আনন্দমেলা’ অনুষ্ঠানের। বাঙালিদের জন্য আয়োজিত অনুষ্ঠানটিতে অংশ নিতে এরই মধ্যে পাড়ি জমিয়েছেন বাংলাদেশের তারকারা।
১৭ ও ১৮ জুন অনুষ্ঠিত হচ্ছে আনন্দমেলা। যুক্তরাষ্ট্রের প্রবাসী বাঙালিদের নেচে-গেয়ে আনন্দে ভাসালেন দেশি শিল্পীরা।
এবার এ মেলায় বিশেষ আকর্ষণ বাংলাদেশের ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম ‘চরকি’র উপস্থিতি। আনন্দমেলায় রয়েছে চরকি স্টল। উৎসব চলাকালীন বিভিন্ন সময় তারকাদের মধ্যে চরকির স্টলে উপস্থিত ছিলেন অভিনেতা মোশাররফ করিম, জুঁই করিম, সাজু খাদেম, জিয়াউল পলাশ, সাংবাদিক হাফিজ ফারাবীসহ আরও অনেকে।
মেলায় চরকির পক্ষ থেকে দর্শকদের জন্য দেওয়া হয়েছে বিশেষ উপহার। স্টলে গেলেই যেকোনো সাবস্ক্রিপশনে পাওয়া যাবে ২৫ শতাংশ ছাড়। চরকির স্টলে দর্শকদের ভিড় ছিল চোখে পড়ার মতো। সীমিত সময়ের জন্য অফারটি পাওয়া যাবে এই লিংকে www.chorki.com/anandamela
এ ছাড়া চরকির পক্ষ থেকে আরও একটি সুখবর জানানো হয়েছে, এখন থেকে পেপলে পেমেন্ট করে আরও সহজে বিশ্বের যেকোনো দেশ থেকে চরকি সাবস্ক্রিপশন নেওয়া যাবে।

এ মেলায় যোগ দেওয়ার জন্য তিন দিন আগেই দেশ ছেড়েছেন চরকির প্রধান নির্বাহী কর্মকর্তা রেদওয়ান রনি। তিনি বলেন, ‘আনন্দমেলায় এই প্রথমবারের মতো চরকিকে নিয়ে উপস্থিত হতে পেরে বেশ ভালো লাগছে। মেলা উপলক্ষে চরকি অ্যাকাউন্ট নিলে অঢেল সিনেমা, সিরিজ দেখার সুযোগ পাবেন প্রবাসী দর্শকেরা। এ অনুষ্ঠান বাঙালিদের মিলনমেলায় পরিণত হয়েছে। চরকি স্টলে তারকাদের ও সাধারণ দর্শক উপস্থিতি বলে দিচ্ছে চরকির প্রতি তাদের ভালোবাসা।’

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.