মেট্রোরেলের প্রকৌশলী শাহরিয়ার নিখোঁজ

0
111
মেট্রোরেল

রাজধানীর তুরাগ এলাকা থেকে মেট্রোরেলের এমআরটি লাইন-৬ প্রকল্পের প্রকৌশলী শাহরিয়ার কবির নিখোঁজ হয়েছেন। সর্বশেষ রোববার বিকেলে তাঁকে কর্মস্থল থেকে বের হতে দেখা গেছে। এরপর থেকে তাঁর খোঁজ মিলছে না। এ ঘটনায় সোমবার তাঁর প্রতিষ্ঠান ও পরিবারের পক্ষ থেকে তুরাগ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার জানান, নিখোঁজ প্রকৌশলীর মা রাশিদা আকতার একটি জিডি করেছেন। পাশাপাশি এমআরটি প্রকল্পের উত্তরা ডিপোর সিকিউরিটি ম্যানেজার একরামুল কবির হাওলাদারও একই ঘটনায় জিডি করেন। তাঁদের অভিযোগের ভিত্তিতে ওই প্রকৌশলীকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ। এখন পর্যন্ত তাঁর সন্ধান মেলেনি। তবে ধারণা করা হচ্ছে, প্রেমসংক্রান্ত জটিলতায় তিনি আত্মগোপন করেছেন।

পুলিশ সূত্র জানায়, এমআরটি লাইন-৬ প্রকল্পে সহকারী প্রকৌশলী (তড়িৎ) হিসেবে কর্মরত শাহরিয়ার কবির। রোববার বিকেল সাড়ে ৫টার দিকে মেট্রোরেলের উত্তরা ডিপোতে তাঁর অফিসকক্ষে মোবাইল ফোন ও ল্যাপটপ রেখে বের হন। সিসিটিভি ফুটেজে তাঁকে মোবাইল ফোনে কথা বলতে দেখা গেছে। আরেকটি ফুটেজে তাঁকে অফিস থেকে বেরিয়ে রাস্তায় হাঁটতে দেখা যায়। পরিবারের সঙ্গে তিনি রাজধানীর আজিমপুরে থাকতেন।

 

নিখোঁজ প্রকৌশলীর মা রাশিদা আক্তার বলেন, ‘বুয়েটের তড়িৎকৌশল বিভাগে পড়ালেখা শেষ করে মেট্রোরেলে চাকরি হয় শাহরিয়ারের। রোববার অফিস শেষ করে বিকেলে বাসায় ফেরার কথা ছিল তার। কিন্তু কোথায় গেছে, তা জানা যায়নি।’ তিনি কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিকদের বলেন, ‘ছেলেকে নিয়েই আমার পৃথিবী। সারাদিন রান্নাবান্নাসহ সবকিছু ছেলের জন্যই। ছেলেকে ছাড়া আমি বাঁচব না।’

 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.