মাত্র ৩২ বছর বয়সে মারা গেছেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে

0
77
পুনম পান্ডে, ইনস্টাগ্রাম থেকে

আজ শুক্রবার হঠাৎ শোনা যায় দুসংবাদটি, বলিউড অভিনেত্রী পুনম পান্ডে আর নেই! তাঁর অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এক পোস্টের মাধ্যমে এই খবর জানানো হয়েছে। এই পোস্টে বলা হয়েছে যে ক্যানসারে প্রাণ হারিয়েছেন বিটাউনের এই লাস্যময়ী অভিনেত্রী। তরুণ এই অভিনেত্রীর অকালমৃত্যুতে শোকাহত বলিপাড়া। তাঁর বয়স হয়েছিল মাত্র ৩২ বছর।
প্রথমে খবরটাকে ভুয়া বা কোনো সিনেমার প্রচারের অংশ ভেবেছিলেন চলচ্চিত্র সমালোচকেরা। পুনম পান্ডের ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করা হয়েছে। পোস্টটি তাঁর অনুরাগীসহ সবাইকে রীতিমতো বাকরুদ্ধ করে দিয়েছে।

পুনমের অ্যাকাউন্টের এই পোস্টে বলা হয়েছে, ‘আজ সকালটা আমাদের জন্য অত্যন্ত বাজে। আপনাদের ভারাক্রান্ত হৃদয়ে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিক্যাল ক্যানসারে হারিয়েছি। তাঁর বিশুদ্ধ ভালোবাসা আর মানবিকতার খবর অনেকেই জানেন। এই বেদনাদায়ক সময় আমরা সবার কাছে সব রকম গোপনীয়তার জন্য অনুরোধ জানাব। আমরা এখন তাঁকে স্মরণ করতে চাই।’

পুনমের অ্যাকাউন্টের এই পোস্টের পর অনেকেই ভেবেছিলেন যে এই অভিনেত্রীর অ্যাকাউন্ট হ্যাক হয়েছে। শেষে খবর নিয়ে জানা যায়, সত্যি জরায়ুর ক্যানসার কেড়ে নিয়েছে পুনমের প্রাণ।

পুনম পান্ডে
পুনম পান্ডে, ইনস্টাগ্রাম থেকে

২০১৩ সালে ‘নাশা’ দিয়ে বলিউডে পুনমের অভিষেক হয়েছিল। ২০১১ সালে ভারত বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা জিতলে নিজের কাপড় খোলার কথা বলে ওই সময়ে হইচই ফেলে দিয়েছিলেন পুনম পান্ডে। টেন্ডুলকার-ধোনিরা বিশ্বকাপ জিতলেও নিজের ওই অবস্থান থেকে সরে আসেন পুনম। এরপর নিজের কিছু ভিডিও ইউটিউবে আপলোড করে এবং ‘নাশা’ ছবিতে খোলামেলা অভিনয়ের জন্য আলোচনায় আসেন এই অভিনেত্রী। খোলামেলা পোশাকের কারণে বারবার তাঁকে ঘিরে বিতর্কের ঝড় উঠত। তবে এসব কোনো কিছুকেই পাত্তা দিতেন না তিনি।

পুনম পান্ডে
পুনম পান্ডে, ইনস্টাগ্রাম থেকে

২০১৪ সালে গভীর রাতে মুম্বাইয়ের রাস্তায় অশালীন আচরণের অভিযোগে পুনমকে গ্রেপ্তার করেছিল পুলিশ। পরে সতর্ক করে তাঁকে ছেড়ে দেওয়া হয়। অবশ্য সে সময় নিজের অবস্থান ব্যাখা করেন, এক্সে ( সে সময় টুইটার) তিনি লিখেছিলেন, ‘গাড়ির ভেতর বসে আমার এক ভাইয়ের সঙ্গে গান শুনছিলাম। গাড়ির ভেতর গান শোনা নিশ্চয়ই কোনো অশালীন আচরণ নয়। অযথাই আমাকে নিয়ে এ রকম আজেবাজে খবর রটানোর কোনো মানে হয় না।’ সাহসী এই নায়িকা নিজের ছন্দে চলতেন। তাঁকে কঙ্গনা রনৌতের রিয়ালিটি শো ‘লক আপে’ দেখা গিয়েছিল। এই শো–র কারণে বেশ আলোচনায় উঠে এসেছিলেন তিনি।

পুনম পান্ডে
পুনম পান্ডে, ইনস্টাগ্রাম থেকে

এ ছাড়া ‘খতরো কা খিলাড়ি’-তে অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী। বেশ কিছুদিন আগে মালদ্বীপের এক শুটিং বাতিল করে চর্চায় উঠে এসেছিলেন পুনম। দেশের প্রতি ভালোবাসার কারণে এই সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। পুনম বলেছিলেন লাক্ষাদ্বীপে যেতে চান তিনি।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.