ভারতের স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর গাড়িতে গুলি, বোমা হামলা

0
118
ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়িবহরে গুলি ও বোমা হামলা

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের গাড়িবহরে গুলি ও বোমা হামলার ঘটনা ঘটেছে। শনিবার পশ্চিমবঙ্গের কোচবিহারে যাওয়ার সময় এ হামলার ঘটনা ঘটে। নিশীথ অভিযোগ করেছেন, তৃণমূল কংগ্রেস সমর্থকরা এই হামলার নেতৃত্ব দিয়েছে।

নিশীত বলেন, ‘এটা প্রাণে মেরে ফেলার চেষ্টা। রাজনৈতিকভাবে লড়াই করে না পেরে এখন এসব করছে। বাংলার রাজনৈতিক পরিস্থিতি যেভাবে তৈরি করা হয়েছে তা সাধারণ মানুুষ মেনে নেবে না। এই রাজনৈতিক পরিস্থিতি যদি এভাবে চলতে থাকে তবে ভয়ানক হবে।

তিনি অভিযোগ করে বলেন, পুলিশকে জানিয়ে এখানে এসেছি। কিন্তু পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। যারা হামলা চালিয়েছে পুলিশ তাদের  আড়াল করেছে।

কোচবিহার পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী দিনহাটার বিভিন্ন জায়গা পরিদর্শন, ‘ক্ষতিগ্রস্ত’ বিজেপি কর্মীদের সঙ্গে সাক্ষাৎ এবং জনসংযোগ করতে এলাকায় যান কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী। কিন্তু দিনহাটার বুড়িরহাট এলাকায় তার গাড়িবহর পৌঁছলে তৃণমূল কর্মীরা তাকে কালো পতাকা দেখান। সে সময় উপস্থিত থাকা বিজেপির কর্মী ও সমর্থক এবং তৃণমূল কর্মীদের মধ্যে তর্ক এবং হাতাহাতি শুরু হয়। এরপরই কেন্দ্রীয় প্রতিন্ত্রীর গাড়িবহরের হামলা চালানো হয়। পরে পুলিশ কাঁদানে গ্যাস ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে তৃণমূল তাদের দলীয় কার্যালয়ে বিজেপির বিরুদ্ধে ভাঙচুরের অভিযোগ তুলেছে। অপরদিকে কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর সিকিউরিটি প্রটোকল ভেঙে কীভাবে গাড়িবহরে হামলা, গুলি-বোমা হামলার ঘটনা ঘটে তা নিয়ে প্রশ্ন তুলেছেন বিজেপির নেতারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.