পিএসজির সঙ্গে চুক্তি বাড়াবেন না, এমবাপ্পের বিবৃতি

0
120
পিএসজির জার্সিতে এমবাপ্পে।

কিলিয়ান এমবাপ্পের সঙ্গে পিএসজির চুক্তি আছে ২০২৪ সাল পর্যন্ত। চুক্তিতে ঐচ্ছিক এক বছরের শর্ত আছে। ওই চুক্তি নবায়ন করতে চান না জানিয়ে ক্লাবকে চিঠি দিয়েছেন ফ্রান্সম্যান।

এমবাপ্পের চিঠি ফাঁস হওয়ায় পিএসজি কর্তৃপক্ষ তার ওপর নাখোস। বিষয়টি পরিষ্কার করতে ফ্রান্সের বিশ্বকাপ জয়ী তরুণ এক বিবৃতি দিয়েছেন, সেখানে পরিষ্কার করে দিয়েছেন প্যারিসের ক্লাবটির সঙ্গে চুক্তি নবায়ন করবেন না তিনি।

দলবদল বিশেষজ্ঞ ক্রীড়া সাংবাদিক ফ্যাবরিজিও রোমানো এমবাপ্পের বিবৃতি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানে এমবাপ্পে বলেছেন, ‘পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন নিয়ে কখনও কোন আলোচনা হয়নি।’

তিনি বলেছেন, ‘ক্লাবকে ২০২২ সালের ১৫ জুলাই আমার সিদ্ধান্ত জানিয়ে দেওয়া হয়েছে যে, আমি ২০২৪ সালের পরে চুক্তি নবায়ন করবো না। নতুন করে চিঠি পাঠানোর উদ্দেশ্যে হলো, বিষয়টি তাদের নিশ্চিত করে জানানো।’

এমবাপ্পের বিষয়ে পিএসজিও এখন পরিষ্কার অবস্থান নিয়েছে, ‘২০২৪ সালের পর ক্লাবে থাকো। নয়তো ক্লাব ছাড়ো। ২০২৪ মৌসুমের পরে ফ্রিতে তাকে ক্লাব ছাড়তে দেওয়া হবে না।’ এরই মধ্যে রিয়াল মাদ্রিদ, ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি তার বিষয়ে খোঁজ খবর নেওয়া শুরু করেছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.