বাদ পড়লেন দীপিকা-ডায়না, দেখা যাবে এই দুই অভিনেত্রীকে

0
72
ডায়না পেন্টি, সারা আলী খান, অনন্যা পান্ডে ও দীপিকা পাড়ুকোন। কোলাজ

সারা আলী খান আর অনন্যা পান্ডের বন্ধুত্বের কথা কারও অজানা নেই। এবার তাঁদের এই বন্ধুত্ব সম্ভবত রুপালি পর্দায় দেখা যাবে।

২০১২ সালে মুক্তি পাওয়া হিন্দি সিনেমা ‘ককটেল’ বেশ আলোচিত হয়েছিল। এ ছবিটির তিন মূল চরিত্রে ছিলেন দীপিকা পাড়ুকোন, ডায়না পেন্টি ও সাইফ আলী খান। প্রেম, বন্ধুত্ব নিয়ে এই ছবি সবাই দারুণ পছন্দ করেছিলেন।

‘ককটেল’ মুক্তির পর এক যুগ পর এখন আলোচনায় সিনেমাটির সিকুয়েল। শোনা যাচ্ছে, আলোচিত সিনেমাটির সিকুয়েল থেকে বাদ পড়েছেন দীপিকা ও ডায়না। এই দুই নায়িকার স্থান নাকি দখল করছেন সারা আলী খান ও অনন্যা পান্ডে।

‘ককটেল’  সিনেমায় দীপিকা। আইএমডিবি
‘ককটেল’ সিনেমায় দীপিকা। আইএমডিবি

ম্যাডডক ফিল্মসের অফিস থেকে ‘ককটেল’-এর সিকুয়েল নিয়ে গুঞ্জন ছড়িয়েছে। প্রথম কিস্তিটি প্রযোজনা করেছিল এ সংস্থাটি। সম্প্রতি সারা ও অনন্যাকে ম্যাডডক ফিল্মসের অফিসের বাইরে দেখা গিয়েছিল। আরও জানা গেছে, এ ছবিটির চিত্রনাট্য নিয়ে এই দুই নায়িকা বেশ রোমাঞ্চিত।

সামাজিক যোগাযোগমাধ্যমে চোখ রাখলে সারা আর অনন্যার বন্ধুত্বের নানা ঝলক দেখা যায়। গত বছর করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’ চ্যাট শো-তে এই দুই নায়িকা একসঙ্গে অতিথি হিসেবে এসেছিলেন।

সারা আলী খান ও অনন্যা পাণ্ডে। ইনস্টাগ্রাম থেকে
সারা আলী খান ও অনন্যা পাণ্ডে। ইনস্টাগ্রাম থেকে

করণের সঙ্গে এই কফি আড্ডায় সারা ও অনন্যা তাঁদের বন্ধুত্বের বাইরে অনেক কিছু ফাঁস করেছিলেন।

এদিকে গতকালই ‘দেশি বয়েজ ২’-তে অনন্যার অভিনয়ের খবর শোনা গিয়েছিল। গুঞ্জন শোনা গিয়েছিল, ‘দেশি বয়েজ’-এর সিকুয়েলে অনন্যা ও বরুণ ধাওয়ান জুটি বাঁধতে চলেছেন। ছবিটির আরেক নায়ক টাইগার শ্রফ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.