বাংলাদেশ সফরে আগ্রহ প্রকাশ করেছেন সৌদি যুবরাজ

0
87
মোহাম্মদ বিন সালমানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।ছবি: সংগৃহীত

বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতিতে সার্বিক সহযোগিতা দিতে আগ্রহ প্রকাশ করেছেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। তিনি বলেছেন, বাংলাদেশ উন্নয়নের পথে আগামী দিনে আরও এগিয়ে যাবে। একই সঙ্গে একটি সুনির্দিষ্ট কর্মসূচি নিয়ে আগামী দিনে বাংলাদেশ সফর করারও আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

সৌদি আরবের মিনা প্যালেসে ১ জুলাই আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ নিয়ে এ আগ্রহের কথা জানান সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। আজ প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টার দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

হজের আনুষ্ঠানিকতা শেষে বিভিন্ন দেশের রাষ্ট্রীয় অতিথিদের জন্য সৌদি যুবরাজের পক্ষ থেকে ওই সংবর্ধনার আয়োজন করা হয়। সেখানে মোহাম্মদ বিন সালমানের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন বাংলাদেশের রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এ সময় বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতির প্রশংসা করেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান। তিনি বলেন, বাংলাদেশ উন্নয়ন অগ্রগতির পথে আগামী দিনে আরও এগিয়ে যাবে।

প্রধানমন্ত্রীর বিনিয়োগ উপদেষ্টার দপ্তর থেকে জানানো হয়, ভবিষ্যতে একটি সুনির্দিষ্ট কর্মসূচি নিয়ে বাংলাদেশ সফরের জন্য আগ্রহ প্রকাশ করেছেন সৌদি যুবরাজ, যা ভবিষ্যতে দুই দেশের উন্নয়ন ও অংশীদারত্বের ক্ষেত্রে একটি অনন্য মাইলফলক হিসেবে চিহ্নিত হতে পারে।

শুভেচ্ছা বিনিময়কালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সৌদি যুবরাজকে শুভেচ্ছা জানান সালমান এফ রহমান। বিপরীতে মোহাম্মদ বিন সালমানও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়েছেন বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.