বদলে গেছেন প্যারিস

0
174
প্যারিস হিলটন, রয়টার্স

‘মা হিসেবে সবকিছু দেখার দৃষ্টিভঙ্গিই এখন আমার আলাদা। আমি সন্তানের সুরক্ষার ব্যাপারে এতটাই চিন্তিত যে ও পৃথিবীতে আসার এক সপ্তাহ পরও খবরটি প্রকাশ করিনি’, মা হওয়ার পর জীবনের বদল নিয়ে এভাবেই বলছিলেন প্যারিস হিলটন। দারুণ শুরুর পর বারবার হোঁচট খেয়েছে তাঁর ক্যারিয়ার, ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রেও থিতু হতে পারেননি। তবে ২০২১-এ কার্টার রিউমকে বিয়ে আর চলতি বছরের জানুয়ারিতে প্রথমবার মা হওয়ার পর জীবনটা যে তিনি গুছিয়ে নিয়েছেন, তা বোঝা যায় ‘ই! নিউজ’কে দেওয়া সাক্ষাৎকারে। যেখানে মাতৃত্ব, অন্তঃসত্ত্বাকালীন অবস্থাসহ নানা বিষয়ে কথা বলেছেন তিনি।

প্যারিস হিলটন, রয়টার্স

সাক্ষাৎকারে মা হওয়ার পর নিজের জীবনের বদল নিয়ে প্যারিস আরও বলেন, ‘ছোট্ট দেবদূত যেন আমার জীবনকে পরিপূর্ণতা দিয়েছে। এখন তাকে হাসতে দেখলে আমার হৃদয়টা ভরে ওঠে।’

প্যারিস হিলটন ও কার্টার রিউম
প্যারিস হিলটন ও কার্টার রিউমইনস্টাগ্রাম

অন্তঃসত্ত্বা থাকার সময়ই সন্তানের নাম ঠিক করে ফেলেছিলেন প্যারিস। তবে তিনি না বললেও এলেন ডিজেনারাস ঠিকই আন্দাজ করেছিলেন নাম। এ নিয়ে মজার এক ঘটনাও আছে। প্যারিস মা হওয়ার পর তাঁর সঙ্গে সাক্ষাৎকারের একটি ক্লিপ পোস্ট করেন এলেন।

যেখানে প্যারিসকে বলতে শোনা যায়, ‘সন্তানের নাম এখনই বলব না, যদি কেউ চুরি করে।’ এলেন বলেন, ‘আমার মনে হয় নামটা ফিনিক্স।’ তাঁর অনুমান সঠিক হওয়ায় মজা করে তিনি প্যারিসের উদ্দেশে বলেন, ‘আমিই প্যারিস হিলটনের সন্তানের নাম ঠিক করেছি। আমি কি জিতেছি? কোনো একটি হোটেল?’ কে না জানে প্যারিসদের হোটেল ব্যবসার কথা। এ প্রসঙ্গে ই! নিউজকে প্যারিস বলেন, ‘জানি না কীভাবে সে সঠিক নামটা বলতে পেরেছিল।’

প্যারিস ফ্রান্সের রাজধানী। ছেলের নাম রাখতে গিয়ে প্যারিস হিলটন বেছে নিয়েছেন অ্যারিজোনার ফিনিক্স শহরকে। এ প্রসঙ্গে নিজের পডকাস্ট ‘দিস ইজ প্যারিস’-এ তিনি জানান, বছরখানেক আগে তিনি ও তাঁর স্বামী মিলে ম্যাপ ধরে বিভিন্ন শহর, দেশ আর রাজ্যের নাম নিয়ে একরকম গবেষণা শুরু করেন। শেষ পর্যন্ত পছন্দ হয় ফিনিক্স নামটি।

অনেক তারকা সন্তানের চেহারা প্রকাশ না করলেও প্যারিস হিলটন তা করেননি, বেশ কয়েকবার ফিনিক্সের ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.